SamsungSmartphoneTabTech Newsবাংলা খবরবাংলা টেক নিউজ

Samsung দুর্দান্ত ফিচার দিয়ে ভারতের বাজারে আনতে চলেছে Samsung Galaxy Tab S7

Samsung গত ৫ই আগস্ট দক্ষিণ কোরিয়ায় Galaxy Tab S7 ও Galaxy Tab S7+ লঞ্চ করেছিল। এর মধ্যে কোম্পানি Galaxy Tab S7 কে ভারতে আনার তোড়জোড় শুরু করে দিয়েছে। ইতিমধ্যে Samsung কোম্পানি ভারতে Galaxy Watch 3 এবং Galaxy Buds Live TWS কে লঞ্চ করেছে।

এবার তাদের নতুন ট্যাবলেটকে ভারতের বাজারে আনতে চলেছে। ই-কমার্স ওয়েবসাইট Amazon থেকে গ্যালাক্সি ট্যাব S7 ডিভাইসটিকে পোস্ট করা হয়েছে।

অ্যামাজনে এই ডিভাইসটির জন্য আলাদা একটি পেজ বানানো হয়েছে। এই থেকে বোঝা যাচ্ছে যে খুব শীঘ্রই সামসুং গ্যালাক্সি Tab S7 কে বাজারে লঞ্চ করা হবে।

Samsung Galaxy Tab S7 ফিচারঃ

Samsung Galaxy Tab S7 ডিভাইসে দেওয়া হয়েছে 11 ইঞ্চি ওয়াইড কোয়াড এক্সটেন্ডেড গ্রাফিক্স অ্যারে LTPS TFT ডিসপ্লে। এর স্ক্রীন রেজুলেশন 2560পিক্সেল বাই 1600পিক্সেল এবং এর এস্পেক্ট রেশিও 16:10।  এতে দেওয়া থাকবে S Pen এর লেটেন্সি 26 মিলিসেকেন্ডস। পাওয়ারের জন্য এতে 7040mAh ব্যাটারি পাবেন।

Samsung Galaxy Tab S7সামসুং Galaxy Tab S7 ডিভাইসের পিছনে ডুয়েল রিয়্যার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। যার প্রাইমারি ক্যামেরা 13 মেগাপিক্সেল এবং সেকেন্ডারি ক্যামেরাটি হল 05 মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স।

ডিভাইসটির সামনে দেওয়া হয়েছে 08 মেগাপিক্সেল ক্যামেরা। পিছনের ক্যামেরায় অটো ফোকাস সাপোর্ট করবে।

আরও পড়ুনঃ ভারতে লঞ্চ হতে চলেছে Redmi এর সবথেকে সস্তা স্মার্টফোন।

এতে কুইক চার্জ প্রযুক্তি দেওয়া হয়েছে। কোম্পানির দাবি এই ব্যাটারি ফুল চার্জে 15 ঘণ্টা ভিডিও প্লেব্যাক দেবে। চার্জিংয়ের জন্য এতে USB Type-C পোর্ট দেওয়া আছে। এর মধ্যে কোয়ালকম স্ন্যাপড্রাগন 865+ প্রসেসর ব্যবহার করা হয়েছে।

এর মধ্যে মেমোরি কার্ড লাগান যাবে। মেমোরি কার্ড এর মাধ্যমে এর ইন্টারনাল স্টোরেজ 01TB পর্যন্ত বাড়িয়ে নেওয়া যাবে। এটি Android 10 অপারেটিং সিস্টেমে চলবে। এখানে 4 টি AKG স্পিকার ও ডলবি অ্যাটমোস সাউন্ড সিস্টেম উপলব্ধ।

Samsung Galaxy Tab S7 দামঃ

ডিভাইসটিকে ব্ল্যাক, ব্রোঞ্জ এবং সিলভার রঙে ক্রয় করতে পারবেন। Samsung Galaxy Tab S7 ডিভাইসটি Wi-Fi ভ্যারিয়েন্টে দুটি স্টোরেজের সাথে এসেছে।

এর 6GB RAM ও 128GB ইন্টারনাল স্টোরেজের দাম প্রায় 55,999 টাকা। এদিকে এর 6GB RAM ও 128GB ইন্টারনাল স্টোরেজ Wi-Fi+4G ভেরিয়েন্টের দাম পড়বে প্রায় 63,999 টাকা।

আরও পড়ুনঃ জিও ধামাকা অফার, মাত্র ১৪১ টাকা দিয়ে বাড়িতে নিয়ে আসুন JioPhone 2।

false
false
false

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button