AndroidFlipkartGadgetsMobile phoneOffer ZonePocoSmartphonesmartphone offerTech BanglaTech NewsTech News IndiaTechnologyটেকনোলজি নিউজবাংলা টেক নিউজ

Poco X3 ফোনটির উপরে ফ্লিপকার্ট দিচ্ছে বিগ ডিস্কাউন্ট অফার, দেখুন দাম ও ফিচার

Poco X3 ফোনটির উপরে ফ্লিপকার্ট দিচ্ছে বিগ ডিস্কাউন্ট অফার। আপনি যদি নতুন ফোন কেনার কথা ভাবছেন তাহলে আপনার জন্য রয়েছে সুবর্ণ সুযোগ।

আপনি যদি নতুন ফোন কেনার কথা ভাবছেন এবং আপনার বাজেট যদি ১৫ থেকে ১৭ হাজার টাকার মধ্যে হয় তাহলে আপনি Poco X3 ফোনটিকে কিনে বেবহার করতে পারেন।

poco x3 smartphone

Poco X3 ফোনটির মধ্যে রয়েছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ, 6000mAh এর ব্যাটারি, কোয়াল্কম স্নেপড্রাগন ৭৩২জি প্রসেসর, 6.67 ইঞ্চির ডিসপ্লে।

Poco X3 ফোন অফার

Poco X3 ফোনটিকে আপনি ফ্লিপকার্ট থেকে দুর্দান্ত ডিস্কাউন্ট অফারে কিনতে পারবেন। ফোনটি তিনটি স্টোরেজ ভেরিয়েন্টে উপলব্ধ রয়েছে। ফোনটির বর্তমানে 6GB RAM ও 64GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম 16,999 টাকা। এটিকে আপনি ফ্লিপকার্ট Electronics Sale থেকে কিনলে দাম পড়বে 14,499 টাকা। অর্থাৎ আপনি পেয়ে যাবেন আড়াই হাজার টাকার ছাড়। এই সেল শুরু হবে ১৬ মার্চ এবং শেষ হবে ২০ মার্চ।

আরও পড়ুনঃ দুর্দান্ত ক্যামেরা নিয়ে বাজারে আসতে চলেছে Moto G10 Power এবং Moto G30 স্মার্টফোন

এদিকে এর 6GB RAM ও 128GB স্টোরেজ ভেরিয়েন্টের জন্য দিতে হবে 17,999 টাকা। ফোনটির আরেকটি (8GB RAM 128GB স্টোরেজ) ভেরিয়েন্টের দাম 19,999 টাকা। এই স্টোরেজ ভেরিয়েন্টগুলিকেও এই সেল থেকে ভারি ডিস্কাউন্ট দিয়ে কিনতে পারবেন।

পোকো এক্স৩ ফোন ফিচার

স্মার্টফোনটি 6.67-ইঞ্চি ফুল এইচডি+ পাঞ্চহোল আইপিএস এলসিডি ডিসপ্লে নিয়ে উপলব্ধ রয়েছে। এর স্ক্রীন রেজুলসন 1080 পিক্সেল বাই 2400 পিক্সেল এবং 20:9 এর এস্পেক্ট রেসিও। ফোনটিতে 33 ওয়াট ফাস্টচার্জ প্রযুক্তি সহ 6000mAh এর শক্তিশালী ব্যাটারি দেওয়া হয়েছে। ফোনটির ওজন ২২৫ গ্রাম।

ফোনটির মধ্যে বেবহার করা হয়েছে অক্টাকোর কোয়ালকম স্ন্যাপড্রাগন 732G প্রসেসর। মেমোরি কার্ড এর মাধ্যমে 512 জিবি পর্যন্ত এর ইন্টারনাল স্টোরেজ বাড়ানো যাবে। এটিতে একটি সাইড-ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও রয়েছে যার মাধ্যমে ফোনটি কেবল 0.15 সেকেন্ডের মধ্যে আনলক করা যাবে। এতে ফেস আনলক ফিচারও রয়েছে। ফোনটির মধ্যে MIUI 12 বেসড Android 10 অপারেটিং সিস্টেম দেওয়া হয়েছে।

আরও পড়ুনঃ বাজারে আসছে Oppo F19 Pro স্মার্টফোন 48MP-র কোয়াড ক্যামেরা সেটআপ নিয়ে

ফোনটিতে 64 (Wide) মেগাপিক্সেল+13 (Ultra-Wide) মেগাপিক্সেল+02 (Macro) মেগাপিক্সেল+02 (Depth) মেগাপিক্সেল এর মোট চারটি রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। ভিডিও কলিং এবং সেলফির জন্য ফোনটির সামনে 20 মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা রয়েছে। এর মধ্যে এলইডি ফ্ল্যাশলাইট পেয়ে যাবেন।

এছাড়া ৩.৫মিমি অডিও জ্যাক, ডুয়েল ৪জি সিম, সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ই-কম্পাস, Proximity Sensor, Acceleration Sensor, Gyroscope, Ambient Light Sensor, ইত্যাদি ফিচার রয়েছে।

আরও পড়ুনঃ ১০০০০এমএএইচ ব্যাটারি নিয়ে লঞ্চ হতে চলেছে Gionee M30 স্মার্টফোন, দাম ১৫ হাজারের মধ্যে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button