5GAndroidMobile phoneSmartphoneTCLTech BanglaTech NewsTech News Indiaটেকনোলজি নিউজবাংলা খবরবাংলা টেক নিউজ

Thunderbird FF1 স্মার্টফোন লঞ্চ হল, এটিই TCL FFALCON এর প্রথম ফোন, দেখুন দাম ও ফিচার

TCL কোম্পানির সাব-ব্র্যান্ড FFALCON Thunderbird FF1 নামে তাদের প্রথম স্মার্টফোন লঞ্চ করল। স্মার্টফোন কোম্পানি Huawei এর সাথে হাত মিলিয়ে এই মিড-রেঞ্জ স্মার্টফোনটিকে লঞ্চ করা হয়েছে। ফোনটিকে আপাতত চীনের বাজারে লঞ্চ করা হয়েছে।

Thunderbird FF1 smartphone
Thunderbird FF1 smartphone

আরও পড়ুনঃ itel A48 স্মার্টফোন লঞ্চ হল ভারতে, ফোনটির দাম খুবই কম

এই স্মার্টফোনের মধ্যে রয়েছে 60 মেগাপিক্সেলযুক্ত ট্রিপল-রিয়ার ক্যামেরা সেটআপ, 6.67 ইঞ্চির হাই-রিফ্রেশ রেট যুক্ত ডিসপ্লে, 4300mAh-এর ব্যাটারি, এবং 256GB পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ। তাহলে চলুন জেনে নেওয়া যাক FFALCON Thunderbird FF1 ফোনের দাম এবং স্পেসিফিকেশন সম্পর্কে বিস্তারিত বিবরন।

চীনের বাজারে FFALCON Thunderbird FF1 স্মার্টফোনের 128GB স্টোরেজ এবং 256GB ইন্টারনাল স্টোরেজ ভেরিয়েন্টের দাম যথাক্রমে, 2499 ইউয়ান (যা ভারতীয় মুদ্রায় প্রায় 28,300 টাকার মত) এবং 2799 ইউয়ান (ভারতীয় মুল্যে প্রায় 31,900 টাকার সমান)। ফোনটিকে ভারত সহ অন্যান্য মার্কেটে কবে উপলব্ধ করা হবে এখনো জানা যায়নি।

FFALCON Thunderbird FF1 ফোন ফিচার

FFALCON Thunderbird FF1 স্মার্টফোনে 6.67 ইঞ্চির ফুল এইচডি+ পাঞ্চ-হোল IPS LCD ডিসপ্লে দেওয়া হয়েছে। যার আসপেক্ট রেশিও 20:9 এবং 120 হার্টজ রিফ্রেশ রেট। সেলফির জন্য ডিসপ্লের পাঞ্চ-হোল কাটের ভিতরে রয়েছে 16 মেগাপিক্সেলের সিঙ্গেল ফ্রন্ট ক্যামেরা।

ফোনটি Android 11 অপারেটিং সিস্টেমে চলবে। পারফরমেন্সের জন্য এই ফোনে কোয়াল্কম স্নেপড্রাগন 690 প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি 8GB পর্যন্ত RAM এবং 256GB পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ সহ এসেছে।

ফটোগ্রাফির জন্য ফোনটির ব্যাক প্যানেলে ট্রিপল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এই ক্যামেরাগুলি হলো 64 মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, 08 মেগাপিক্সেলের একটি আলট্রা-ওয়াইড লেন্স এবং 02 মেগাপিক্সেলের একটি ডেপ্থ অ্যাসিস্ট সেন্সর।

কানেক্টিভিটির জন্য এই ফোনে সাপোর্ট করবে 4G, 5G নেটওয়ার্ক, Bluetooth 5.1 ভার্সন, GPS, Wi-Fi, 3.5mm অডিও জ্যাক এবং ইউএসবি টাইপ-সি পোর্ট। পাওয়ার ব্যাকআপের জন্য FFALCON-এর এই ফোনে 66W র‍্যাপিড চার্জিং সাপোর্ট সহ 4300mAh-এর ব্যাটারি দেওয়া হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
close