AndroidHonorTabTech BanglaTech NewsTech News IndiaTechnologyটেকনোলজি নিউজবাংলা টেক নিউজ

বড় ডিসপ্লে ও শক্তিশালী ব্যাটারি নিয়ে লঞ্চ হল Honor Tab X7

ট্যাবের চাহিদা মিটাতে বিভিন্ন কোম্পানি আউটডেটেড মডেল দূরে সরিয়ে রেখে নতুন ট্যাব বাজারে আনার পরিকল্পনা করছে বা ইতিমধ্যে নতুন নতুন ট্যাব বাজারে নিয়ে এসেছে।

Honor Tab X7

Honor বাজারে নিয়ে এসেছে নতুন Honor Tab X7। Honor কোম্পানি একটি লঞ্চ ইভেন্টের মাধ্যমে Tab X7 নামে একটি ট্যাবলেট লঞ্চ করেছে। ট্যাবটির বিশেষ বিশেষ ফিচারের মধ্যে রয়েছে বিগ ব্যাটারি, প্রি-লোডেড এডুকেশন অ্যাপ, এবং চোখের সুরক্ষার জন্য Rheinland ব্লু লাইট সার্টিফিকেশন। চলুন এক নজরে দেখে নেওয়া যাক Honor Tab X7 এর ফিচার।

আরোও পড়ুন: Flipkart Big Saving Day Sale- কম দামে এই প্রিমিয়াম স্মার্টফোনগুলি কেনার সুবর্ণ সুযোগ

Honor Tab X7 এর দাম

Honor Tab X7 তিনটি ভেরিয়েন্টে নিয়ে আসা হয়েছে। প্রথমটি হল 3GB RAM ও 32GB স্টোরেজের ওয়াই-ফাই মডেল। যার দাম রাখা হয়েছে 899 ইউয়ান (ভারতীয় মুল্যে 10,236 টাকা)। দ্বিতীয় ভেরিয়েন্টটিকে একই স্টোরেজ কনফিগারেশনে আনা হয়েছে, তবে এতে 4G LTE নেটওয়ার্ক কানেক্টিভিটি রয়েছে। তাই এর মধ্যে সিম কার্ড লাগানো যাবে।

আরও পড়ুনঃ Samsung Galaxy F41 ফোনটিকে মাত্র 749 টাকায় কেনার সুযোগ, কিভাবে দেখে নিন

এই ট্যাবটির দাম 1,199 ইউয়ান (ভারতীয় মুদ্রায় প্রায় 13,653 টাকার মত)। সর্বশেষ মডেলটি হল চিলড্রেন ভার্সন। অর্থাৎ এটি বাচ্চাদের কথা মাথায় রেখে কাস্টমাইজ করে লঞ্চ হয়েছে। এর দাম রাখা হয়েছে ভারতীয় মুল্যে প্রায় 11,375 টাকার মত।

Honor Tab X7 ফিচার

হোনার Tab X7 ট্যাবলেট দেওয়া হয়েছে 8 ইঞ্চির আইপিএস ডিসপ্লে। যার স্ক্রীন রেজেলিউশন 1200 পিক্সেল বাই 800 পিক্সেল এবং 80% স্ক্রিন টু বডি। ট্যাবটির সামনে 02 মেগাপিক্সেল একটি সেলফি ক্যামেরা এবং এর রিয়ার প্যানেলে 05 মেগাপিক্সেলের একটি ক্যামেরা দেওয়া হয়েছে।

পাওয়ার ব্যাকআপ জন্য এতে পেয়ে যাবেন 5,100mAh এর বিগ ব্যাটারি। যা ফুল চার্জ দিলে 10 ঘন্টা পর্যন্ত এইচডি ভিডিও প্লেব্যাক ও 88 ঘন্টা পর্যন্ত লাগাতার অডিও শুনা যাবে। এতে Mediatek MT8768T প্রসেসর ব্যবহার করা হয়েছে এবং এটি ম্যাজিক ইউআই 4 অপারেটিং সিস্টেমে চলবে।

Tab X7-এর চিলড্রেন বা কিডস ভার্সন বাচ্চাদের প্রাথমিক পড়াশোনার পাঠ দেওয়ার জন্য ডিজাইন করা হয়েছে। এতে শিক্ষামূলক সফটওয়্যার দেওয়া হয়েছে এবং এতে বাচ্চাদের শিখনে অনুঘটকের কাজ করার জন্য একটি বিশেষ ফিচার সহ এসেছে। এদিকে এই ট্যাব এক্স৭-এ বিভিন্ন মাল্টি টাস্কিং ও ইন্টিগ্রেটেড মাল্টি উইন্ডো ফাংশনালিটি রয়েছে।

আরও পড়ুনঃ Poco M3 Pro 5G ফোনটি খুব শিগরিই বাজারে আসতে চলেছে

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
close