AndroidItelMobile phoneSmartphoneTech Newsবাংলা খবরবাংলা টেক নিউজ

জলের দরে আজ থেকে ফ্ল্যাশ সেলে বিক্রি হবে Itel Vision 1 স্মার্টফোন।

করোনা ভাইরাসের সংক্রমণ এবং লকডাউন এর ফলে অনেক মানুষ তাদের কাজ হারিয়ে ফেলেছে। তাই বাজারে বাজেট ফোনের চাহিদা এখন তুঙ্গে। এই পরিস্থিতে Itel কোম্পানি নিয়ে এসেছে সস্তা স্মার্টফোন Itel Vision 1। এই ফোনটিকে আপনি আজ ফ্লিপকার্ট এর ফ্ল্যাশ সেলে কিনতে পারবেন।

এই ফোনের বিশেষ বিশেষ ফিচারের কথা বললে, এতে দেওয়া হয়েছে ডুয়েল রিয়্যার ক্যামেরা, ৪০০০এমএএইচ ব্যাটারি এবং Unisoc SC98631A প্রসেসর। এর আগে বিভিন্ন কোম্পানি বিভিন্ন ধরনের বাজেট ফোন বাজারে নিয়ে এসেছে। সেই ফোনগুলির সাথে এই ফোনের জোর টক্কর হবে বলে বিশেষজ্ঞদের মত। তাহলে চলুন একনজরে দেখে নেওয়া যাক এই ফোনের দাম কত এবং কি কি ফিচার এর মধ্যে রয়েছে।

আরও পড়ুনঃ আপনি যদি ১০ হাজার টাকার মধ্যে নতুন ফোন নিতে চান তাহলে দেখেনিন তালিকা।

Itel Vision 1 ফোনের দামঃ

Itel vision 1 SmartphoneItel Vision1 ফোনের এর দাম 6999 টাকা রাখা হয়েছে। ফোনটিকে আপনি আজ থেকে ভারতের জনপ্রিয় ই-কমার্স ওয়েবসাইট ফ্লিপকার্ট থেকে কিনতে পারবেন। ফোনটিকে আপাতত দুটি রঙে পাওয়া যাবে, সবুজ ও নীল।

Itel Vision 1 ফোনের ফিচারঃ

Itel Vision 1 স্মার্টফোনে দেওয়া হয়েছে 6.088 ইঞ্চি ফুল এইচডি+ Incell TFT ডিসপ্লে। এর স্ক্রীন রেজুলেশন 1560পিক্সেল বাই 720পিক্সেল এবং এস্পেক্ট রেশিও 19.5:9। এই ফোনে ডুয়েল সিম (Nano+Nano) এবং 4G নেটওয়ার্ক সাপোর্ট করবে। এই ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে।

আরও পড়ুনঃ ভারতে লঞ্চ হতে চলেছে Redmi এর সবথেকে সস্তা স্মার্টফোন।

এই ডুয়েল সিম সাপোর্ট ফোনটির মধ্যে Android pie 9 অপারেটিং সিস্টেম দেওয়া হয়েছে। ফটোগ্রাফির জন্য এর পিছনে দুটি এবং সামনে একটি ক্যামেরা দেওয়া হয়েছে। পিছনে 08 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, সেকেন্ডারি ক্যামেরা 0.3 মেগাপিক্সেলের সেন্সর দেওয়া হয়েছে। আবার সেলফি এবং ভিডিও কলিং এর জন্য সামনে 05 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। এতে দেওয়া হয়েছে ডুয়েল রিয়্যার এলইডি ফ্ল্যাশ লাইট।

ফোনটি অক্টাকোর Unisoc SC9863A প্রসেসরের সাথে লঞ্চ হয়েছে। এর মধ্যে রয়েছে 3GB RAM এবং 32GB ইন্টারনাল স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে 128GB পর্যন্ত এর ইন্টারনাল স্টোরেজ বাড়ানো যাবে।

Itel Vision 1 ফোনে 4000mAh পাওয়ার ব্যাটারি আছে। চার্জিংয়ের জন্য এতে মাইক্রো ইউএসবি পোর্ট দেওয়া হয়েছে। এতে দেওয়া হয়েছে ৩.৫মিমি অডিও জ্যাক। ফোনটির ওজন ১৬৯.৫ গ্রাম।

আরও পড়ুনঃ জিও ধামাকা অফার, মাত্র ১৪১ টাকা দিয়ে বাড়িতে নিয়ে আসুন JioPhone 2।

false
false
false
false
false

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button