AndroidOppoSmartphoneTech Newsবাংলা খবরবাংলা টেক নিউজ

আজ দুপুর ৩টে থেকে বিক্রি হতে চলেছে Oppo A53 স্মার্টফোন।

Oppo A53 Smartphoneচীনা স্মার্টফোন নির্মাতা কোম্পানি ওপো ভারতের বাজারে তাদের পরবর্তী বাজেট স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। জানা গিয়েছে, আজ দুপুর ৩টে থেকে বিক্রি হবে নতুন স্মার্টফোন Oppo A53। সম্প্রতি এই ফোনটিকে ইন্দোনেশিয়ায় লঞ্চ করা হয়ে গিয়েছে।

Oppo A53 ফোনটিকে আপনি আজ ফ্লিপকার্ট থেকে কিনতে পারবেন। এই ফোনটির বিশেষত্ব হল এর ব্যাটারি এবং ট্রিপল রিয়ার ক্যামেরা।

আরও পড়ুনঃ কোয়াড ক্যামেরা ও ৬০০০এমএএইচ ব্যাটারি নিয়ে লঞ্চ হয়েছে Realme C15 স্মার্টফোন।

Oppo A53-এর স্পেসিফিকেশন

ফোনটির মধ্যে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরাটি হল ১৬মেগাপিক্সেলের। এছাড়া রয়েছে ০২মেগাপিক্সেলের দুটি ক্যামেরা। সেলফি তোলার এবং ভিডিও কলিং করার জন্য এই ফোনের সামনে দেওয়া হয়েছে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। পাওয়ারের জন্য ফোনে থাকছে 5,000mAh এর শক্তিশালী ব্যাটারি।

Oppo A53 ফোনটিকে দুটি ভেরিয়েন্টের সাথে লঞ্চ করা হয়েছে। যার মধ্যে একটিতে থাকবে 4GB RAM এবং 64GB ইন্টার্নাল স্টোরেজ। অপর ভেরিয়েন্টে থাকবে 6GB RAM ও 128GB ইন্টারনাল স্টোরেজ।

এই ফোনে থাকতে পারে ৬.৫ ইঞ্চি এইচডি+ এলসিডি ডিসপ্লে। এই ফোনে দেওয়া হতে পারে Android 10 pie অপারেটিং সিস্টেম এবং Qualcomm Snapdragon 460 অক্টাকোর প্রসেসর।

ফোনের পিছনে দেওয়া হয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। যার সাহায্যে ফোনটিকে লক করে রাখা যাবে।

আরও পড়ুনঃ ৫০০০এমএএইচ ব্যাটারি নিয়ে লঞ্চ হতে চলেছে Moto E7 Plus স্মার্টফোন।

Oppo A53-এর দাম

Oppo A53 ফোনটিকে দুটি ভেরিয়েন্টের সাথে লঞ্চ করা হয়েছে। ফোনটির দাম রাখা হয়েছে 12,990 টাকা। যার মধ্যে রয়েছে 4GB RAM ও 64GB ইন্টারনাল স্টোরেজ। এদিকে ফোনটির 6GB RAM ও 128GB ইন্টারনাল স্টোরেজ ভেরিয়েন্টের জন্য আপনাকে দিতে হবে 15,490 টাকা।

এই ফোনটিকে আপনি যদি State Bank এর ক্রেডিট বা ডেবিট কার্ড দিয়ে কেনে তাহলে ইনস্ট্যান্ট ১০% ডিস্কাউন্ট পেয়ে যাবেন। এছাড়া আপনি এই ফোনটিকে নো-কোস্ট ইএমআই এর মাধ্যমে কিনতে পারবেন। এই ফোনটির সাথে ৮৯৯ টাকা দিয়ে Oppo Powerbank2 কিনতে পারবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button