BikeTech Newsবাংলা খবরবাংলা টেক নিউজ

আরও একটি নতুন রঙে আনা হয়েছে TVS Ntorq 125 Race Edition স্কুটার।

TVS Motors কোম্পানি তাদের TVS Ntorq 125 Race Edition স্কুটার মডেলটির নতুন একটি কালার ভ্যারিয়েন্টে বাজারে নিয়ে এসেছে। TVS গত বছরের সেপ্টেম্বর মাসে এই স্কুটারটিকে লঞ্চ করেছিল। বর্তমানে এর দাম শুরু 74,365 টাকা থেকে  (Central Delhi)। এখন থেকে Ntorq 125 Race Edition স্কুটারটি কে নতুন ডুয়াল টোন ব্ল্যাক ও ইয়োলো কালার ভ্যারিয়েন্টে বাজারে কেনা যাবে। এর আগে লাল এবং কালো রঙে পাওয়া যেত এই স্কুটারটি। শুধুমাত্র নতুন এই কালার অপশন এ স্কুটারটি এসেছে কিন্তু এর ফিচার আগের মতই আছে।

আরও পড়ুনঃ ভারতে লঞ্চ হতে চলেছে Redmi এর সবথেকে সস্তা স্মার্টফোন।

TVS NTORQ 125 Race Edition এর ফিচারঃ

Ntorq 125 Race Edition এ ব্যবহার করা হয়েছে ফোর স্ট্রোক এয়ার কুলড BS6 ১২৫ সিসি ইঞ্জিন, ও সিঙ্গল সিলিন্ডার। এটি 7000RPM এ 9.38 PS ও 5500 RPM এ 10.5 NM টর্ক উৎপন্ন করতে পারে। স্কুটারটি তে 12 ইঞ্চির টিউবলেস টায়ার দেওয়া হয়েছে।

TVS NTORQ 125 Scooterএর সামনে দেওয়া হয়েছে টেলিস্কোপিক সাসপেনশান ও পেছনে হাইড্রোলিক ডাম্পালারের সাথে কয়েল স্প্রিং। এটির সামনের চাকাতে 220 মিমির ডিস্ক ব্রেক আর পেছনের চাকাতে 130 মিমির ড্রাম ব্রেক দেওয়া আছে।

স্কুটারটির অন্যান্য ফিচারের মধ্যে রয়েছে ইঞ্জিন কিল সুইচ, ফুল ডিজিট্যাল ইন্সট্রুমেন্ট প্যানেল, ইউসবি চার্জিং অপশান এবং স্পিলিট গ্রাব রেইলস। স্কুটারটি হেডলাইট হিসেবে থাকছে সিগনেচার এলইডি হেডল্যাম্প সাথে এলইডি ড্রিলস। এটিতে Bluetooth কানেক্টিভিটির সুবিধাও পাওয়া যাবে। এর মধ্যে একটি হ্যাজার্ড ল্যাম্পও আছে যেটিকে আপনি লাল রঙের একটি হ্যাজার্ড সুইচের মাধ্যমে অন করতে পারবেন।

Ntorq 125 Race Edition স্কুটারটির আয়তন হল 1861 মিলিমিটার লম্বা, 710 মিলিমিটার চওড়া এবং উচ্চতা 1164 মিলিমিটার। স্কুটারের ওজন 118 কেজি এবং এর ফুয়েল ট্যাঙ্কের ক্যাপাসিটি 5.8 লিটার।

TVS কোম্পানির তরফ থেকে দাবী করা হয় যে, ভারতের টপ টেন স্কুটার এর মধ্যে Ntorq 125 Race Edition একটি অন্যতম।

আরও পড়ুনঃ আপনি কি ১০ হাজার টাকার নিচে ভাল স্মার্টফোন নিতে চান? জেনে নিন…

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button