AndroidReviewSmartphoneTech BanglaTech NewsTech News IndiaTechnologyUlefoneটেকনোলজি নিউজবাংলা টেক নিউজ

Ulefone Power Armor 13 স্মার্টফোন লঞ্চ হল, রয়েছে তাক লাগানো ফিচার ও 13,200mAh ব্যাটারি

জনপ্রিয় চিনা হ্যান্ডসেট নির্মাতা কোম্পানি Ulefone লঞ্চ করল Ulefone Power Armor 13 রাগড্ স্মার্টফোন। এই স্মার্টফোনে একাধিক আকর্ষণীয় ফিচার্স ও স্পেসিফিকেশনস রয়েছে।

আরও পড়ুনঃ Oppo Reno 6Z 5G স্মার্টফোন লঞ্চ হল, রয়েছে দুর্দান্ত ফিচার, দেখুন দাম

এই ফোনের সবথেকে উল্লেখযোগ্য ফিচার হল, ফোনের ব্যাটারি ক্যাপাসিটি। এতে দেওয়া হয়েছে 13,200mAh ব্যাটারি যা এখনও পর্যন্ত কোনও রাগড্ স্মার্টফোনে সর্বোচ্চ ব্যাটারি কেপাসিটি। আর এই অত্যন্ত শক্তিশালী ব্যাটারির জন্য Ulefone Power Armor 13 ফোনটি লাগাতার 5 দিনের ব্যাটারি লাইফ প্রদান করবে বা 600 ঘণ্টার স্ট্যান্ডবাই টাইম ও 17 ঘণ্টার টকটাইম দিতে সক্ষম।

এই ফোনের ব্যাটারি ক্যাপাসিটি সত্যিই অভাবনীয়। কারণ, এই মুহূর্তে বাজারে সেরা ফোনগুলিতে সর্বাধিক 5000mAh  থেকে 6000mAh ব্যাটারি দেওয়া হয়ে থাকে, যার মাধ্যমে দেড় থেকে দুই দিনের বেশি ব্যাকআপ পাওয়া সম্ভব নয়।

এতে রয়েছে 6.81 ইঞ্চির ডিসপ্লে। সেই ডিসপ্লেতেও রয়েছে রাগড্ ডিজাইন এবং প্রোটেকশনের জন্য এটি IP68/IP69K রেটিং প্রাপ্ত। এতে বেবহার করা হয়েছে MediaTek Helio G95 প্রসেসর। এই প্রসেসর পেয়ার করা রয়েছে 8GB RAM এর সাথে। এছাড়াও এই ফোনে রয়েছে দুর্দান্ত ক্যামেরা ফিচার।

Ulefone Power Armor 13 ফোনটিকে লঞ্চ করা হয়েছে 299.99 ডোলারে, যা ভারতীয় মুদ্রায় প্রায় 22,270 টাকাও মত। তবে, আপনাদের জানিয়ে রাখি যে এই দাম লিমিটেড টাইম প্রি-সেল অফার হিসেবে উপলব্ধ করা হয়েছে AliExpress এবং Banggood এর মতো ই-কমার্স সাইটে। 2 অগাস্ট পর্যন্ত এই অফারটি উপলব্ধ থাকবে।

এই সেল শেষ হয়ে যাওয়ার পর ফোনের দাম হবে 499.99 ডোলার যা ভারতীয় মুদ্রায় প্রায় 37,120 টাকার সমান। কোম্পানি এই ফোনটির সাথে বিনামূল্যে 15W ওয়্যারলেস চার্জার্স এবং প্রোটেক্টিভ কেস প্রদান করছে। আর এই সব অফারই প্রি-বুকিং হিসেবে গণ্য করা হবে।

আরও পড়ুনঃ OnePlus Nord 2 স্মার্টফন লঞ্চ হল, রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং মিডিয়াটেক ডায়মেনসিটি প্রসেসর

Ulefone Power Armor 13 ফোন ফিচার

Ulefone Power Armor 13 ফোনে 6.81 ইঞ্চির FHD+ পাঞ্চ-হোল ডিসপ্লে দেওয়া হয়েছে, যার স্ক্রীন রেজোলিউশন 1080 পিক্সেল বাই 2400 পিক্সেল এবং 20:9 অ্যাসপেক্ট রেশিও। পারফরম্যান্সের জন্য ফোনটিতে দেওয়া হয়েছে 2.05GHz MediaTek Helio G95 এন্ট্রি-লেভেল গেমিং প্রসেসর, যা পেয়ার করা থাকবে 8GB RAM ও 256GB ইন্টারনাল স্টোরেজের সাথে।

এই ফোনে দুর্দান্ত কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। প্রাইমারি সেন্সর হিসেবে ফোনটিতে রয়েছে 48 মেগাপিক্সেলের একটি প্রাইমারি ক্যামেরা। এছাড়া, সেকেন্ডারি ক্যামেরা হিসেবে এই ফোনে পেয়ে যাবেন 8 মেগাপিক্সেলের আলট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, একটি 2 মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর এবং আর একটি 2 মেগাপিক্সেলের ক্যামেরা। এতে সেলফি ও ভিডিয়ো কলিংয়ের জন্য 16 মেগাপিক্সেলের সিঙ্গেল ফ্রন্ট ফেসিং ক্যামেরা দেওয়া হয়েছে।

সফ্টওয়্যারের জন্য Android 11 অপারেটিং সিস্টেমের আউট অফ দ্য বক্স দেওয়া হয়েছে। এছাড়াও, ফোনে রয়েছে একটি ডেডিকেটেড মাইক্রোএসডি কার্ড স্লট, যার সাহায্যে ফোনের ইন্টারনাল স্টোরেজ 1TB পর্যন্ত বাড়িয়ে বাড়ানো যাবে।ওয়াটার, শক ও ডাস্ট রেজিস্ট্যান্সের জন্য ফোনটি IP68/IP69K রেটিং লাভ করেছে।

এছাড়াও, ইনফ্রারেড সাপোর্টের জন্য থাকছে IR ব্লাস্টার। অন্যান্য গুরুত্বপূর্ণ ফিচার্সের মধ্যে এই ফোনে রয়েছে NFC, সিকুরিটির জন্য ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচার, চারজিং এর জন্য USB Type-C পোর্ট এবং ডুয়াল ন্যানো সিম সাপোর্ট।

.আরও পড়ুনঃ Oppo Reno 6Z 5G স্মার্টফোন লঞ্চ হল, রয়েছে দুর্দান্ত ফিচার, দেখুন দাম

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
close