GadgetsSmartwatchTech BanglaTech NewsTech News IndiaWatchটেকনোলজি নিউজবাংলা খবরবাংলা টেক নিউজ

Urban Lite Z স্মার্টওয়াচ লঞ্চ হল, রয়েছে দুর্দান্ত ফিচার এবং এর দামও খুব কম

জনপ্রিয় কোম্পানি Inbase আজ Urban Lite Z নামের একটি নতুন স্মার্টওয়াচ লঞ্চ করেছে। এই স্মার্টওয়াচটিকে 6 হাজার টাকার কমে বাজারে নিয়ে আসা হয়েছে।

Urban Lite Z smartwatch
Urban Lite Z smartwatch

আরও পড়ুনঃ itel A48 স্মার্টফোন লঞ্চ হল ভারতে, ফোনটির দাম খুবই কম

Urban Lite Z ডিভাইসটিকে আয়তকার রঙিন ডিসপ্লে, আরামদায়ক স্ট্র্যাপ, নানান ধরনের হেলথ ফিচার এবং আইপি রেটিং সহযোগে নিয়ে আসা হয়েছে।

এছাড়া এর মধ্যে রয়েছে 5টি ভিন্ন-ভিন্ন কালারের স্ট্র্যাপ অপশন। আপনি যদি কম দামে দুর্দান্ত স্মার্টওয়াচের খোঁজ করছেন তাহলে আপনার জন্য এই স্মার্টওয়াচটি পারফেক্ট হতে পারে।

Urban Lite Z স্মার্টওয়াচটিকে ভারতের বাজারে 5,999 টাকায় লঞ্চ করা হয়েছে। এই নতুন ডিভাইসটিকে কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট https://gourban.in/ এবং দেশের শীর্ষস্থানীয় রিটেল আউটলেট থেকে ক্রয় করা যাবে। ডিভাইসটিকে মেটালিক ব্লু, রোজ গোল্ড, জেড ব্ল্যাক, গোল্ড এবং মেটালিক গ্রে কালারে পাওয়া যাবে।

Urban Lite Z স্মার্টওয়াচের ফিচার ও স্পেসিফিকেশন

আরবান লাইট জেড স্মার্টওয়াচে 1.75 ইঞ্চির বড়ো ও উজ্জ্বল ডিসপ্লে দেওয়া হয়েছে। এর স্ক্রীন রেজুলসন 240 পিক্সেল বাই 280 পিক্সেল। এই ডিভাইসটিকে দীর্ঘ সময় স্বাচ্ছন্দ্যের সাথে পরে থাকার জন্য এর মধ্যে একটি 20mm ইন্টার-চার্জেবল সিলিকন স্ট্র্যাপ দেওয়া হয়েছে। এই স্ট্র্যাপ একাধিক কালার অপশনের সাথে উপলব্ধ রয়েছে।

এর মধ্যে 200টিরও বেশি কাস্টমাইজযোগ্য ওয়াচফেস উপলব্ধ থাকছে যাতে ইউজাররা নিজেদের পছন্দ অনুসারে ওয়াচফেস তৈরী করতে পারে। Urban Lite Z স্মার্টওয়াচে বেশ কয়েকটি হেলথ ফিচার যুক্ত করা হয়েছে। ডিভাইসটি 24X7 হার্ট রেট এবং ব্লাড অক্সিজেন লেভেল মনিটর করতে পারবে।

এতে ইউজাররা রিয়েল-টাইম স্টেপ-কাউন্টিং ট্র্যাকার ফিচারও পেয়ে যাবেন। এটি নর্ডিক চিপসেট দ্বারা চলবে। কল নোটিফিকেশন বা কলারের নাম চেক করার পাশাপাশি ইউজাররা এই স্মার্টওয়াচে ফেসবুক, হোয়াটসঅ্যাপ, টুইটার, ইনস্টাগ্রামের মতো থার্ড পার্টি সোশ্যাল মিডিয়া অ্যাপের নোটিফিকেশনও দেখতে পারবেন। আবার বিনোদনের জন্য এর মধ্যে দেওয়া হয়েছে মিউজিক স্ক্যান করার অপশন। এই ওয়াচে Bluetooth 5.0 ভার্সন কানেকশন এবং ইজি হোম বাটন সাপোর্ট রয়েছে।

উক্ত স্মার্টওয়াচটি একক চার্জে স্বাভাবিক ব্যবহারে 8 দিন পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দেবে। এই স্মার্ট ডিভাইসটি IPX68 রেটিং প্রাপ্ত। যার জন্য এটি জল প্রতিরোধীক। এছাড়া Urban Lite Z স্মার্টওয়াচে ব্রেথ ট্রেনিং, ওয়েদার আপডেট, ফিজিওলোজিক্যাল রিমাইন্ডার ফিচারও দেওয়া হয়েছে। ইউজাররা এতে ডুয়েল ইউআই (UI) এবং স্বাস্থ্য সম্পর্কিত বিস্তারিত ডেটা কনটেন্ট অ্যাক্সেস করতে পারবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
close