Vespa VXL and SXL Scooty

মাত্র ১০০০ টাকা দিয়ে বুকিং করুন Vespa VXL এবং SXL স্কুটি।

Bike Tech News Technology বাংলা খবর বাংলা টেক নিউজ

Vespa VXL and SXL Scootyআপনি কি নতুন বাইক কেনার কথা ভাবছেন। Piaggio India বাজারে আনতে চলেছে দুটি নতুন স্কুটি– Vespa VXL ও SXL। Piaggio India সম্প্রতি তার ২০২০ Vespa VXL ও SXL এর প্রি-বুকিং শুরু করে দিয়েছে। এই মডেল দুটি আপনারা পাবেন 125CC এবং 150CC-র ইঞ্জিনের সাথে।

আরও পড়ুনঃ ১০০০০এমএএইচ ব্যাটারি নিয়ে লঞ্চ হতে চলেছে Gionee M30 স্মার্টফোন, দাম ১৫ হাজারের মধ্যে।

ভারতের বাজারে খুব শীঘ্রই এই নতুন স্কুটার দুটি লঞ্চ হতে চলেছে। প্রি-বুকিং শুরু হলেও স্কুটার দুটির সঠিক দাম সম্পর্কে কোন তথ্য জানা যায়নি। এর অফিশিয়াল ওয়েবসাইটে দামের কোন উল্লেখ নেই। তাহলে চলুন জেনেনি Vespa VXL ও SXL এর খুঁটিনাটি।

Vespa VXL এবং SXL স্কুটি

Vespa VXL ও SXL স্কুটি দুটিতে দেওয়া হয়েছে BS6 ইঞ্জিন, ফলে এর দূষণের পরিমাণ অনেকটাই কম হবে। রয়েছে ক্লিন এমিশন 3 বাল্ব যুক্ত ইনজেকশন ইঞ্জিন। এটি ব্রেকিং সিস্টেম টুইন পোর্ট কলিপার ডিস্ক ব্রেকের সাথে লঞ্চ হতে চলেছে। এতে দেওয়া হয়েছে ৫টি স্পোক-যুক্ত চাকা, যাতে রয়েছে টিউবলেস টায়ার। এতে পাওয়া যাবে উন্নত মনো কক ফুল স্টিল বডি, অ্যান্টি লক ব্রেকিং সিস্টেম ও হাই ডেফিনেশন বডি কালার।

এছাড়া থাকছে LED হেডালাইট, DRLs ও অতিরিক্ত বিম লাইট। এতে পেয়ে যাবেন ইউএসবি মোবাইল চার্জিং পোর্ট এবং অ্যাডজাস্টেবল রিয়ার সাসপেনশন। স্কুটার দুটি ছয়টি রঙের সাথে বাজারে আসতে চলেছে। স্কুটি দুটির ফিউল ট্যাঙ্ক কেপাসিটি 6.5 লিটার।

আরও পড়ুনঃ ভারতে লঞ্চ হতে চলেছে রিয়েলমি ৭ এবং ৭ প্রো স্মার্টফোন।

কোম্পানি স্কুটির বুকিং শুরু দিয়েছে। আপনি মাত্র ১ হাজার টাকা দিয়ে এই স্কুটি দুটিকে বুকিং করতে পারবেন। স্কুটি দুটিকে সরসারি দোকান থেকে কিনতে পারবেন বা বুক করতে পারেন Vespa-র অফিশিয়াল ওয়েবসাইট থেকে।

Vespa VXL 150 মডেলের দাম আনুমানিক 1 লক্ষ 21 হাজার টাকা, এদিকে Vespa SXL 150 মডেলের দাম শুরু 1 লক্ষ 25 হাজার টাকা থেকে। আবার এর VXL 125 মডেলের দাম পড়বে 1 লক্ষ 08 হাজার টাকা এবং SXL 125 মডেলের দাম হবে আনুমানিক 1 লক্ষ 12 হাজার টাকা থেকে 1 লক্ষ 14 হাজার টাকার মধ্যে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *