5GTech BanglaVivoবাংলা নিউজ

ভারতে লঞ্চ হতে চলেছে Vivo X50 এবং Vivo X50 Pro স্মার্টফোন।

Vivo X50 and Vivo X50 Pro SmartphoneVivo X50 and Vivo X50 Pro Smartphone price in India- ভিভো এক্স৫০ সিরিজ স্মার্টফোন আগামী ১৬ই জুলাই ভারতে লঞ্চ করা হবে। চীনা কোম্পানি ভিভো তাদের টুইটার আকাউন্ট এ এই তথ্য প্রকাশ করেছে। ভিভো এক্স ৫০ সিরিজের ফোন সবার প্রথমে চিনে লঞ্চ করা হয়েছে। এই সিরিজের তিনটি হ্যান্ডসেট রয়েছে- Vivo X50, Vivo X50 Pro, এবং Vivo X50 Pro+. তবে ভিভো কোম্পানি অনেক আগেই প্রচার করছিল যে ভিভো এক্স৫০ এবং ভিভো এক্স৫০ প্রো ফোনকে ভারতে লঞ্চ করা হবে। সোশ্যাল মিডিয়ায় ভিভো কোম্পানি বলেছে যে বৃহস্পতিবার দুপুর ১২টার সময় ভারতে এই ফোন দুটিকে লঞ্চ করবে।

আরও পড়ুনঃ Jio Phone 3- জিও বাজারে আনতে চলেছে সস্তা বাজেট স্মার্টফোন।

চিনে লঞ্চ হওয়ার পর ভিভো ইন্ডিয়ার সিইও ফেসবুক এ পোস্ট করে বলেছে যে তারা এই ফোন দুটিকে খুব তাড়াতাড়ি ভারতে আনতে চলেছে। এই ফোন দুটি স্নেপড্রাগন ৭৬৫জী প্রসেসর এবং চারটি রিয়্যার ক্যামেরা নিয়ে লঞ্চ হবে। তাহলে চলুন দেখেনি চীনি কোম্পানি এই ফোনটির মধ্যে কি কি ফিচার দিয়েছে।

Vivo X50 and Vivo X50 Pro Smartphone স্পেসিফিকেশনঃ

এই ফোন দুটির ফিচার প্রায় একই রকম। এই ফোন দুটি ১৬ই জুলাই লঞ্চ করা হবে। এই ফোন দুটির মধ্যে রয়েছে কুয়ায়েলকম স্নেপড্রাগন ৭৬৫জি অক্টাকর প্রসেসর। এর অপারেটিং সিস্টেম Android v10 (Q). এই ফোন দুটিই 5G নেটওয়ার্ক সাপোর্ট করে। ফোন দুটিকে আপাতত তিনটি রঙে লঞ্চ করা হবে- ব্ল্যাক, ব্লু, এবং গ্রে। এর মধ্যে দেওয়া হয়েছে 4200mAh পাওয়ার লি-আয়ন ব্যাটারি দেওয়া হয়েছে। চারজিং এর জন্য ইউএসবি টাইপ-সি বেবহার করতে পারবেন।

Vivo X50 and Vivo X50 Pro Smartphone ফোন দুটির মধ্যে দেওয়া হয়েছে ৬.৫৬ইঞ্চি পাঞ্চহোল আমলেড ডিসপ্লে। এর স্ক্রীন রেজুলসন ১০৮০পিক্সেল বাই ২৩৭৬পিক্সেল এবং পিক্সেল ডেনসিটি 398ppi. এই ফোন দুটি আশা করছি ৮জিবি র‍্যাম এবং ১২৮জিবি ইন্টারনাল স্টোরেজ এর সাথে লঞ্চ হবে। এতে মাইক্রো-এসডি কার্ড লাগাবার কোনও ব্যবস্থা কোম্পানির তরফ থেকে করা হয়নি। এর স্ক্রীন এ দেওয়া হয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর যার মাধ্যমে আপনি ফোনটিকে লক করে রাখতে পারবেন। এর স্ক্রীন প্রোটেকশন এর জন্য বেবহার করা হয়েছে করনিং গরিলা গ্লাস।

এই ফোন দুটির মধ্যে ৫টি ক্যামেরা দেওয়া হয়েছে। রিয়্যার ক্যামেরাগুলি হল ৪৮মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ০৮মেগাপিক্সেল সেন্সর, ০৮মেগাপিক্সেল আলট্রা ওয়ায়েড এঙ্গেল ক্যামেরা এবং ১৩মেগাপিক্সেল ক্যামেরা। ভিডিও কলিং এবং সেলফির জন্য দেওয়া হয়েছে ৩২মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। এর মধ্যে আছে এলইডি ফ্ল্যাশ এবং এর ইমেজ রেজুলসন ৮০০০পিক্সেল এবং ৬০০০পিক্সেল।

আরও পড়ুনঃ মাত্র ৬হাজার টাকার কমে Lava নিয়ে এসেছে তাদের নতুন স্মার্টফোন Lava Z61 Pro.

ভিভো X50 এবং X50 Pro ফোনের দামঃ

এই ফোন দুটির দাম সঠিক কত হবে তা এখনও জানা যায়নি। তবে আশা করছি Vivo X50 স্মার্টফোন ৮জিবি র‍্যাম এবং ১২৮জিবি ইন্টারনাল স্টোরেজযুক্ত ভেরিয়েন্টের দাম ৩৭ থেকে ৩৮ হাজার টাকার মধ্যে থাকবে। আবার ৮জিবি র‍্যাম এবং ১২৮জিবি ইন্টারনাল মেমরি যুক্ত Vivo X50 pro ফোনের দাম মোটামুটি ৪৫ থেকে ৫০ হাজার টাকার মধ্যে হবে।

Realme X50 Pro শর্ট ডেসক্রিপশনঃ

ডিসপ্লে 6.56 inch (16.66 cm).
ক্যামেরা 48+13+8+5 MP Rear Camera and 32MP Selfie Camera.
ব্যাটারি 4200mAh.
প্রসেসর Qualcomm Snapdragon 765G
ফিঙ্গারপ্রিন্ট সেন্সর Yes
অপারেটিং সিস্টেম Android v10 (Q)
লঞ্চ হওয়ার তারিখ 16th July 2020 (আশা করছি)।

আরও পড়ুনঃ Google Map এ আসছে বড় আপডেট, এবার থেকে মোবাইলে জানা যাবে ট্রাফিক লাইট এর সিগন্যাল।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close