AndroidGadgetsMobile phoneReviewSmartphoneTech BanglaTech NewsTech News IndiaTechnologyVivoটেকনোলজি নিউজবাংলা টেক নিউজ

ভিভো কোম্পানি বাজারে আনতে চলেছে Vivo V20 Pro ৫জি স্মার্টফোন।

ভিভো কোম্পানি বাজারে আনতে চলেছে নতুন ৫জি ফোন Vivo V20 Pro! কোম্পানি ফোনটিকে ভারতের বাজারে ডিসেম্বর মাসের ২ তারিখে লঞ্চ করবে বলে জানা গেছে। ভিভো কোম্পানি তাদের নিজেদের টুইটার অ্যাকাউন্টে এই ঘোষণা করেছে।

টিজারে ফোনটি সম্পর্কে খুব বেশি তথ্য প্রকাশিত হয়নি, তবে সোশ্যাল মিডিয়ায় এই ফোনটির একাধিক তথ্য ছড়িয়ে পড়েছে। সূত্রের খবর, এই ফোনটির দাম ৩০,০০০ টাকার মধ্যে থাকবে। যদিও সংস্থার তরফ থেকে ফোনটির দাম ঘোষণা করা হয়নি।

আরও পড়ুনঃ বড় ডিসপ্লে নিয়ে বাজারে লঞ্চ হয়েছে Vivo Y1s স্মার্টফোন, দেখুন দাম ও ফিচার।

Vivo V20 Pro ফোন ফিচার

Vivo V20 Pro ফোনটির অনেক তথ্যই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সাধারণ মানুষ জেনে গেছে। ফোনটিকে কোম্পানি ৫জি নেটওয়ার্ক সাপোর্ট এর সাথে আনতে চলেছে। ফোনে থাকবে ৬.৪৪ ইঞ্চির ফুল এইচডি+ অ্যমোলেড ডিসপ্লে। এর স্ক্রীন রেজুলসন ১০৮০পিক্সেল বাই ২৪০০পিক্সেল। ফোনের সামনে দেওয়া থাকবে দুটি সেলফি ক্যামেরা।

vivo v20 pro smartphone

Vivo V20 Pro ফোনটিতে অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেম এবং Qualcomm Snapdragon 765G অক্টাকোর প্রসেসর দেওয়া থাকবে বলে জানা গেছে। ভিভো ভি২০ প্রো ফোনে ৪,০০০ এমএএইচ এর নন-রিমুভাল ব্যাটারি দেওয়া হয়েছে। চার্জিংয়ের জন্য এতে সাপোর্ট করবে মাইক্রো ইউএসবি টাইপ-সি পোর্ট। থাকবে ৩৩ওয়াটের ফ্ল্যাশ চার্জার। ফোনটিকে ৮ জিবি র‌্যাম ও ১২৬ জিবি ইন্টারনাল স্টোরেজের সাথে লঞ্চ করা হবে। এতে কোন মেমোরি কার্ড বেবহার করা যাবে না।

ভিভো V20 Pro ফোনে থাকবে তিনটি রিয়ার ক্যামেরা সেটআপ। যেগুলি হল ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, আরেকটি ০৮ ও অন্যটি ০২ মেগপিক্সেলের সেন্সর। ফোনটির সেলফি ক্যামরাও শক্তিশালী। সেলফির জন্য ফোনটির সামনে থাকবে ৪৪ ও ০২ মেগাপিক্সেলের ডুয়েল ফ্রন্ট ক্যামেরা।

সংবাদ সংস্থার খবর অনুসারে, Vivo V20 Pro ফোনটি ভারতের সবচেয়ে পাতলা ৫জি ফোন হতে চলেছে। ফোনটির স্ক্রীন এ দেওয়া থাকবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

আরও পড়ুনঃ নোকিয়া নিয়ে এসেছে সস্তা স্মার্টফোন নোকিয়া ২.৪, দাম মাত্র ১০,৩৯৯ টাকা।

Vivo V20 Pro ফোনের দাম

কোম্পানির তরফ থেকে ভিভো V20 Pro ফোনটির দাম সম্পর্কে কোন তথ্য প্রকাশিত হয়নি। তবে আশা করা যাচ্ছে যে ফোনটির দাম ৩০ হাজার টাকার মধ্যে থাকবে। আগামী ২রা ডিসেম্বর ফোনটিকে ভারতের বাজারে লঞ্চ করা হবে।

ডিসপ্লে ৬.৪৪ ইঞ্চির ওয়াটারড্রপ নচ ডিসপ্লে।
ক্যামেরা ৬৪+০৮+০২ এমপি রিয়্যার এবং ৪৪+০৮ এমপি সেলফি ক্যামেরা।
ব্যাটারি ৪০০০এমএএইচ।
র‍্যাম ০৮ জিবি
ইন্টারনাল স্টোরেজ ১২৮ জিবি
প্রসেসর ও অপারেটিং সিস্টেম কোয়াল্কম স্নেপড্রাগন ৭৬৫জি অক্টাকোর প্রসেসর ও Android 10 অপারেটিং সিস্টেম।
সেন্সর অন-স্ক্রীন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।
নেটওয়ার্ক ৫জি, ৪জি, ৩জি, ২জি

আরও পড়ুনঃ ট্রিপল রিয়ার ক্যামেরার সাথে লঞ্চ হয়েছে Honor 30i স্মার্টফোন, দেখুন দাম ও ফিচার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button