AndroidGadgetsMobile phoneSmartphoneTech BanglaTech NewsTech News IndiaTechnologyVivoটেকনোলজি নিউজবাংলা টেক নিউজ

64 মেগাপিক্সেল ক্যামেরা নিয়ে 13 অক্টোবর ভারতে লঞ্চ হবে Vivo V20 স্মার্টফোন, দেখুন ফিচার।

Vivo V20 স্মার্টফোনটি আগামী ১৩ই অক্টোবর ভারতের বাজারে লঞ্চ হবে। কোম্পানি ফোনটিকে তাদের অফিসিয়াল ওয়েবসাইট-এ লিস্ট করে দিয়েছে। ফোনটিকে ই-কমার্স ওয়েবসাইট ফ্লিপকার্ট থেকে বিক্রি করা হবে। ফ্লিপকার্ট এই ফোনটির জন্য একটি টিজার পেজ বানিয়েছে।

Vivo V20 ফোনটিকে ১৩ই অক্টোবর থেকে ক্রয় করা যাবে। ফোনটির বিশেষ বিশেষ ফিচার হল এর ট্রিপল রিয়্যার ক্যামেরা, স্নেপড্রাগন ৭২০জি প্রসেসর এবং এমোলেড ডিসপ্লে।

আরও পড়ুনঃ ৩৫১ টাকার নতুন ইন্টারনেট ডেটা প্ল্যান নিয়ে এসেছে Vodafone Idea (Vi).

Vivo V20 ফোন ফিচার

Vivo V20 ফোনটির মধ্যে ৬.৪৪ ইঞ্চির ফুল এইচডি+ ওয়াটারড্রপ নচ যুক্ত এমোলেড ডিসপ্লে দেওয়া হয়েছে। যার স্ক্রীন রেজুলসন ১০৮০পিক্সেল বাই ২৪০০পিক্সেল এবং ২০ঃ৯ এস্পেক্ট রেসিও। পাওয়ারের জন্য ফোনটিতে থাকছে ৩৩ ওয়াট ফাস্ট চারজিংযুক্ত ৪০০০এমএএইচ-এর ব্যাটারি।

Vivo V20 Smartphoneফোনটির মধ্যে ডুয়েল কালার এলইডি ফ্ল্যাশ লাইট সহ ৬৪+০৮+০২ মেগাপিক্সেলের মোট তিনটি রিয়ার ক্যামেরা থাকছে। সেলফি এবং ভিডিও কলিং করার জন্য ফোনটির সামনে f/2.0 অ্যাপারচারযুক্ত ৪৪মেগাপিক্সেলের একটি সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। ফোনটির স্ক্রীন-এ ফিঙ্গারপ্রিন্ট (আন্ডার ডিসপ্লে) সেন্সর থাকবে যা দিয়ে ফোনটিকে লক করে রাখা যাবে।

ফোনটি ৮জিবি র‍্যাম ও ১২৮জিবি ইন্টারনাল স্টোরেজের সাথে আসতে চলেছে। মেমোরি কার্ডের মাধ্যমে এর ইন্টারনাল স্টোরেজ ২৫৬জিবি পর্যন্ত বাড়ানো যাবে। ফোনটি Android 10 অপারেটিং সিস্টেমে চলবে এবং কোয়াল্কম স্নেপড্রাগন ৭২০জি অক্টাকোর প্রসেসর দেওয়া হয়েছে।

Vivo V20 ফোনটিতে ডুয়েল ন্যানো সিম, 4G নেটওয়ার্ক, ৩.৫মিমি অডিও জ্যাক, Bluetooth, GPS, USB Type-C ইত্যাদি ফিচার দেওয়া হয়েছে। Vivo V20 ফোনটির দাম আশা করছি ২৫ থেকে ২৭ হাজার টাকার মধ্যে থাকবে।

আরও পড়ুনঃ ট্রিপল রিয়ার ক্যামেরার সাথে লঞ্চ হয়েছে Honor 30i স্মার্টফোন, দেখুন দাম ও ফিচার।

ডিসপ্লে ৬.৪৪ ইঞ্চি ডিসপ্লে।
ক্যামেরা ৬৪+০৮+০২ এমপি রিয়্যার এবং ৪৪ এমপি সেলফি ক্যামেরা।
ব্যাটারি ৪০০০এমএএইচ।
র‍্যাম ৮ জিবি
ইন্টারনাল স্টোরেজ ১২৮ জিবি
প্রসেসর ও অপারেটিং সিস্টেম কোয়াল্কম স্নেপড্রাগন ৭২০জি অক্টাকোর প্রসেসর ও Android 10 অপারেটিং সিস্টেম।
সেন্সর আন্ডার ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

আরও পড়ুনঃ ১০,০০০ টাকার মধ্যে নতুন Moto E7 Plus স্মার্টফোন, রয়েছে দুর্দান্ত ফিচার।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button