Vivo5GAndroidSmartphoneTech BanglaTicks and Trips

দুর্দান্ত ক্যামেরা এবং 5000mAh ব্যাটারি নিয়ে লঞ্চ হতে চলেছে Vivo V7 5G স্মার্টফোন।

Vivo V7 5G SmartphoneVivo V7 5G– Vivo company going to launch new 5G Smartphone, Vivo V7 price under 35,000 rupees- চাইনিস মোবাইল কোম্পানি কয়েক মাস আগে লঞ্চ করেছিল তাদের 5G স্মার্টফোন Vivo S6. এবার কোম্পানি দুর্দান্ত ক্যামেরা এবং বড় ব্যাটারি দিয়ে লঞ্চ করতে চলেছে Vivo V7 5G স্মার্টফোন। এই ফোনটিকে আগস্ট মাসের ৩ তারিখে চীনে লঞ্চ করা হতে পারে।

এই ফোনটিকে চিনের ই-কমার্স ওয়েবসাইটে লিস্টিংও করা হয়েছে। এই ফোনটির খাসিয়াত হল যে, এটির ৪৪ মেগপিক্সেল সেলফি ক্যামেরা, নচ ডিসপ্লে এবং ৫০০০এমএএইচ ব্যাটারি। এই ফোনটিকে কিছু সার্টিফিকেশান ওয়েবসাইট এ লিস্ট করা হয়েছে যেখান থেকে এর কিছু ফিচারের তথ্য পাওয়া গেছে।

চীনের মাইক্রোব্লগিং ওয়েবসাইট Weibo তে ভি৭ ফোনটির লঞ্চ ৩ই আগস্ট বলা হয়েছে। রিটেল সাইটে এই ফোনটিকে অনেকটা পাতলা দেখানো হয়েছে। ফোনটি বেগুনি রঙের সাথে আসতে চলেছে।

আরও পড়ুনঃ ৩৫ টাকা রিচার্জ না করেও চালু রাখুন আপনার সিম, জেনে নিন পদ্ধতি।

Vivo V7 5G ফিচারঃ

তাহলে চলুন দেখেনি Vivo V7 5G ফোনটির মধ্যে কি কি ফিচার রয়েছে। এই ফোনটি ৩ই আগস্ট চীনের সময় অনুসারে সন্ধ্যা ৭ টায় লঞ্চ করা হবে। এই ফোনটির পিছনে তিনটি এবং সামনে দুটি ক্যামেরা দেওয়া থাকতে পারে। পিছনে দেওয়া হয়েছে 64 মেগাপিক্সেল এর প্রাইমারি ক্যামেরা।

এছাড়া রয়েছে 13 মেগাপিক্সেল সেন্সর এবং 8 মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল ক্যামেরা। ভিডিও কলিং এবং সেলফির জন্য সামনে দেওয়া হয়েছে 44 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং 08 মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল সেন্সর। এটির মধ্যে দেওয়া হয়েছে পাঞ্চহোল ডিসপ্লে এবং একটি আন্ডার ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার।

Vivo V7 5G ফোনটির মধ্যে রয়েছে কোয়ালকম স্নাপড্রাগন ৭৬৫ জি প্রসেসর এবং Android 10 অপারেটিং সিস্টেম। 5000mAh পাওয়ার ব্যাটারি দেওয়া হয়েছে।

আরও পড়ুনঃ Jio Phone 3- জিও বাজারে আনতে চলেছে সস্তা বাজেট স্মার্টফোন।

Vivo V7 5G ফোনটিকে দুটি স্টোরেজ ভেরিয়েন্টের সাথে লঞ্চ করা হতে পারে। এর মধ্যে একটি ৮জিবি র‍্যাম এবং ১২৮জিবি ইন্টারনাল স্টোরেজ। আরেকটির মধ্যে থাকবে ৮জিবি র‍্যাম এবং ২৫৬জিবি ইন্টারনাল স্টোরেজ। এই ফোনের মধ্যে ডুয়েল সিম সাপোর্ট করবে। নেটওয়ার্ক এর জন্য এতে সাপোর্ট করবে 5G।

Vivo V7 5G ফোনের দামঃ

এই ফোনটিকে আপাতত চীনে লঞ্চ করা হবে। ভারতে কবে এই ফোনটিকে আনা হবে শে সম্পর্কে কোনও তথ্য এখনও পর্যন্ত পাওয়া যায়নি। তবে খুব শীঘ্রই ভারতে লঞ্চ করা হবে।

৮জিবি র‍্যাম এবং ১২৮জিবি ইন্টারনাল স্টোরেজ যুক্ত Vivo V7 5G ফোনের দাম হতে পারে ৩১,০০০ টাকা। অন্যদিকে ৮জিবি র‍্যাম এবং ২৫৮জিবি ইন্টারনাল স্টোরেজ ভেরিয়েন্টের দাম ৩৫,০০০ টাকা পর্যন্ত হতে পারে। ফোনটি লঞ্চ হওয়ার পরেই জানা যাবে এর সঠিক দাম।

Vivo V7 5G Smartphone এর শর্ট ডেসক্রিপশনঃ

ডিসপ্লে Punch Hole Display
ক্যামেরা 66+08+13 MP Rear Camera and 44+08 MP Selfie Camera.
ব্যাটারি 5000mAh.
প্রসেসর Octa-Core Qualcomm Snapdragon 765G
মেমরি 08GB RAM & 128GB or 256GB Internal Storage.
এক্সপেন্ডেবল মেমরি 256GB (Micro SD Card)
ফিঙ্গারপ্রিন্ট সেন্সর Yes (Front- under Display)
অপারেটিং সিস্টেম Android v10 (Q)
দাম Rs.31,000 (আশা করছি)
লঞ্চ হওয়ার তারিখ 03 August 2020 (আশা করছি)

আরও পড়ুনঃ 6GB RAM এবং বড় ডিসপ্লে নিয়ে বাজারে হাজির হচ্ছে Infinix Note 7 Smartphone.

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close