AndroidFlipkartMobile phoneOffer ZoneSmartphonesmartphone offerTech BanglaTech NewsTech News IndiaVivoটেকনোলজি নিউজবাংলা খবরবাংলা টেক নিউজ

Vivo X60 ফোনের দাম অনেকটাই সস্তা হয়েছে, দেখুন নতুন দাম

Xiaomi, Oppo, Realme-র‌ মত ব্র্যান্ড গত কয়েক সপ্তাহে বেশ কয়েকটি বাজেট ফোনের দাম বাড়িয়েছে। তবে Vivo কোম্পানি এদের উল্টো পথে হেঁটে নিজেদের ফ্ল্যাগশিপ সিরিজ Vivo X60 এর দাম কমিয়ে দিয়েছে।

vivo x60 smartphone
vivo x60 smartphone

এই বছরেই ভিভো কোম্পানি এই সিরিজের অধীনে Vivo X60, Vivo X60 Pro এবং Vivo X60 Pro Plus ফোন তিনটিকে লঞ্চ করেছিল। এদের মধ্যে Vivo X60 ফোনটির দাম অনেকটা কমানো হয়েছে।

ভারতের বাজারে এই স্মার্টফোনের দাম 3 হাজার টাকা পর্যন্ত কমানো হয়েছে। সাথে ফোনটিকে কেনার ক্ষেত্রে নানান অফারও পাওয়া যাচ্ছে। তাহলে চলুন জেনে নেওয়া যাক Vivo X60‌ স্মার্টফোনের নতুন দাম, অফার এবং ফিচার সম্পর্কে বিস্তারিত তথ্য।

ভিভো এক্স60 স্মার্টফোনটি দুটি স্টোরেজ ভেরিয়েন্টে উপলব্ধ রয়েছে। ফোনটির 8GB RAM এবং 128GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম 3000 টাকা কমানো হয়েছে। ফলে এর নতুন দাম হয়েছে 34,990 টাকা। আবার ফোনটির 12GB RAM এবং 128GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম 2000 টাকা কমানো হয়েছে। এর নতুন দাম হল 39,990 টাকা।

ভিভো এক্স ৬০ স্মার্টফোনটির উপর কিছু অফারও দেওয়া হচ্ছে। যেমন, HDFC এবং ICICI ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে ফোনটিকে ক্রয় করলে 10% ক্যাশব্যাক পাওয়া যাবে। সাথে, ফোনের ডিসপ্লে প্যানেল ক্ষতিগ্রস্থ হলে ওয়ান-টাইম ফ্রি স্ক্রিন রিপ্লেসমেন্টও দেওয়া হচ্ছে। ফোনটিকে ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে ক্রয় করা যাবে।

Vivo X60 ফোন ফিচার

ভিভো এক্স 60 স্মার্টফোনে 6.56 ইঞ্চির ফুল এইচডি+ অ্যামোলেড ডিসপ্লে দেওয়া হয়েছে। যার স্ক্রীন রেজুলসন 2376 পিক্সেল বাই 1080 পিক্সেল, 120 হার্টজ রিফ্রেশ রেট এবং ফোনটি HDR10+ টেকনোলজি সাপোর্ট করবে।

ক্যামেরার জন্য এই স্মার্টফোনে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। যার 48 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। এছাড়া রয়েছে 13 মেগাপিক্সেলের আলট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং আরও একটি 13 মেগাপিক্সেলের পোট্রেট সেন্সর। সেলফি বা ভিডিও কল করার জন্য এতে রয়েছে 32 মেগাপিক্সেলের ফ্রন্ট ফেসিং ক্যামেরা।

ফোনটি Android 11 ভিত্তিক ফানটাচ ওএস অপারেটিং সিস্টেমে চলবে। সিকিউরিটির জন্য এতে পেয়ে যাবেন ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ফোনটির মধ্যে Qualcomm Snapdragon 870 প্রসেসর বেবহার করা হয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে পেয়ে যাবেন 4300mAh এর ব্যাটারি। যা 33W ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

কানেক্টিভিটি অপশনের জন্য এতে 5G নেটওয়ার্ক, GPS, Wi-Fi, Bluetooth, ইউএসবি টাইপ-সি পোর্ট এবং একটি 3.5mm হেডফোন জ্যাক দেওয়া হয়েছে। ফোনটির ওজন 176 গ্রাম।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
close