Vivo Y12s Smartphone

Vivo নিয়ে এসেছে নতুন Vivo Y12s স্মার্টফোন, রয়েছে দুর্দান্ত ফিচার ও শক্তিশালী ব্যাটারি।

Vivo Android Gadgets Mobile phone Smartphone Tech Bangla Tech News Tech News India Technology টেকনোলজি নিউজ বাংলা খবর বাংলা টেক নিউজ

গত বছরেই Vivo কোম্পানি তাদের Y সিরিজের স্মার্টফোন লঞ্চ করেছিল। এবার এই চীনা কোম্পানি বাজারে নিয়ে এসেছে Vivo Y12s স্মার্টফোন। এই ফোনটিকে এই বছরের জুলাই মাসে গুগল প্লে কনসোলে অন্তর্ভুক্ত করা হয়েছিল।

কোম্পানি ফোনটিকে এবার আনুষ্ঠানিক ভাবে বাজারে লঞ্চ করেছে। এশিয়ার একাধিক দেশে ফোনটিকে বিক্রির জন্য উপলব্ধ করা হবে। ফোনটির মধ্যে রয়েছে মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর, ৫০০০এমএএইচ এর শক্তিশালী ব্যাটারি, ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ ও আরও অন্যান্য ফিচার।

আরও পড়ুনঃ ১০,০০০ টাকার মধ্যে নতুন Moto E7 Plus স্মার্টফোন, রয়েছে দুর্দান্ত ফিচার।

Vivo Y12S ফোন ফিচার

Vivo Y12s ফোনটির মধ্যে ৬.৫ ইঞ্চির ফুল এইচডি+ ওয়াটারড্রপ নচ ডিসপ্লে দেওয়া হয়েছে। এর স্ক্রীন রেজুলসন ৭২০পিক্সেল বাই ১৬০০পিক্সেল এবং ২৭০পিপিআই পিক্সেল ডেনসিটি।

ফোনটিকে দুটি স্টোরেজ ভেরিয়েন্টের সাথে লঞ্চ করা হয়েছে। যার একটিতে রয়েছে ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ এবং আরেকটিতে থাকবে ৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। মেমোরি কার্ডের মাধ্যমে ফোনটির ইন্টারনাল স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। ফোনটির মধ্যে Android 10 অপারেটিং সিস্টেম এবং MediaTek Helio P35 অক্টাকোর প্রসেসর দেওয়া হয়েছে।

Vivo Y12s Smartphone

Vivo Y12s ফোনে এলইডি ফ্ল্যাশ লাইট সহ ১৩+০২ মেগাপিক্সেল যুক্ত ডুয়েল রিয়ার ক্যামেরা রয়েছে। সেলফি এবং ভিডিও কলিং এর জন্য ফোনটির সামনে থাকছে ০৮ মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা। ফোনটির সাইডে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে। এছাড়া এতে ফেস আনলক ফিচারও পেয়ে যাবেন।

ভিভো Y12s ফোনটিতে ডুয়েল ন্যানো সিম, 4G VoLTE নেটওয়ার্ক, ৩.৫মিমি অডিও জ্যাক, Bluetooth v5.0, Wi-Fi Hotspot, GPS, Micro-USB 2.0 ইত্যাদি ফিচার দেওয়া হয়েছে। পাওয়ারের জন্য এতে থাকছে ৫০০০এমএএইচ এর ব্যাটারি।

আরও পড়ুনঃ ট্রিপল রিয়ার ক্যামেরার সাথে লঞ্চ হয়েছে Honor 30i স্মার্টফোন, দেখুন দাম ও ফিচার।

ডিসপ্লে ৬.৫ ইঞ্চির ওয়াটারড্রপ নচ ডিসপ্লে।
ক্যামেরা ১৩+০২ এমপি রিয়্যার এবং ০৮ এমপি সেলফি ক্যামেরা।
ব্যাটারি ৫০০০এমএএইচ।
র‍্যাম ০৩ ও ০৪ জিবি
ইন্টারনাল স্টোরেজ ৩২ ও ১২৮ জিবি
প্রসেসর ও অপারেটিং সিস্টেম মিডিয়াটেক হেলিও পি৩৫ অক্টাকোর প্রসেসর ও Android 10 অপারেটিং সিস্টেম।
সেন্সর সাইড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।
নেটওয়ার্ক 4G

Vivo Y12s এর দাম

Vivo Y12s ফোনটির ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ ভেরিয়েন্টের দাম ১০৯৮ হংকং ডোলার, যা ভারতীয় মুদ্রায় প্রায় ১০৫০০ টাকার মত। ফোনটিকে কবে ভারতের বাজারে বিক্রির জন্য উপলব্ধ করা হবে সেই সম্পর্কে কোন তথ্য এখনও পর্যন্ত জানা যায়নি। এছাড়া ফোনটির অন্যান্য স্টোরেজ ভেরিয়েন্টের দাম কত তাও জানা যায়নি।

আরও পড়ুনঃ খুব শীঘ্রয় ভারতে ফিরে আসছে PUBG গেম, আর মাত্র কয়েকদিনের অপেক্ষা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *