Vivo-Y20-Smartphone-Price-in-India

দুর্দান্ত ফিচার নিয়ে ভারতে লঞ্চ হয়েছে Vivo Y20 স্মার্টফোন, দেখুন দাম ও ফিচার।

Android Mobile phone Smartphone Tech News Vivo বাংলা খবর বাংলা টেক নিউজ

Vivo-Y20-Smartphone-Price-in-Indiaভিভো মোবাইল ফোন– চাইনিজ স্মার্টফোন নির্মাতা কোম্পানি ভিভো বুধবার AI ট্রিপল ক্যামেরা সেটআপ এবং 5000এমএএইচ ব্যাটারি নিয়ে 12,990 টাকায় ভারতে লঞ্চ করেছে তাদের বাজেট স্মার্টফোন Vivo Y20। Vivo Y20 কালো এবং সাদা রঙে 28 আগস্ট থেকে কেনার জন্য উপলব্ধ করা হয়েছে।

এর আগেও কোম্পানি এই সিরিজের অনেকগুলি ফোন লঞ্চ করেছে। এর পাশাপাশি কোম্পানি 5000এমএএইচ ব্যাটারি, সাইড-ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং AI ট্রিপল ম্যাক্রো ক্যামেরা সেটআপ সহ 11,490 টাকায় Y20i স্মার্টফোনটি লঞ্চ করার ঘোষণা করেছে।

আরও পড়ুনঃ ১০০০০এমএএইচ ব্যাটারি নিয়ে লঞ্চ হতে চলেছে Gionee M30 স্মার্টফোন, দাম ১৫ হাজারের মধ্যে।

Vivo Y20 ফোন ফিচার

স্মার্টফোনটি 6.51-ইঞ্চি ফুল এইচডি+ হ্যালো আইপিএস ডিসপ্লে নিয়ে লঞ্চ হয়েছে। এর স্ক্রীন রেজুলসন 1600পিক্সেল বাই 720পিক্সেল এবং 20:9 এর এস্পেক্ট রেসিও। ফোনটিতে 18 ওয়াট ফ্ল্যাশচার্জ প্রযুক্তি সহ 5000 এমএএইচ এর শক্তিশালী ব্যাটারি দেওয়া হয়েছে। কোম্পানির দাবি অনুযায়ী ফোনটির ব্যাটারির ফুল চার্জে 16 ঘন্টা এইচডি সিনেমা দেখা যাবে বা 11 ঘন্টা গেম খেলা যাবে।

Vivo Y20 ডিভাইসটি 4 জিবি র‍্যাম এবং 64 জিবি ইন্তারনাল স্টোরেজ নিয়ে বাজারে এসেছে। কোয়ালকম স্ন্যাপড্রাগন 460 প্রসেসর দ্বারা ফোনটি চলে। এটিতে একটি সাইড-ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও রয়েছে যার মাধ্যমে ফোনটি কেবল 0.22 সেকেন্ডের মধ্যে আনলক করা যাবে। মেমোরি কার্ড এর মাধ্যমে 256 জিবি পর্যন্ত ফোনটির ইন্তারনাল স্টোরেজ বাড়ানো যাবে।

Vivo Y20 ফোনটিতে 13 মেগাপিক্সেল+02 মেগাপিক্সেল+02 মেগাপিক্সেল এর মোট তিনটি রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। সেলফির জন্য ফোনটির সামনে একটি 8 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা রয়েছে। রিয়ার এলইডি ফ্ল্যাশ এবং ফ্রন্ট স্ক্রীন ফ্ল্যাশ ফিচার দেওয়া আছে। এছাড়া ৩.৫মিমি অডিও জ্যাক, ডুয়েল ৪জি সিম, সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ই-কম্পাস ইত্যাদি ফিচার রয়েছে।

Vivo Y20 ফোনটিকে আপনি ফ্লিপকার্ট থেকে ১২,৯৯০ টাকা দিয়ে কিনতে পারবেন। যদি ফোনটিকে ফ্লিপকার্ট এক্সিস ব্যাংক ক্রেডিট কার্ড বা এক্সিস ব্যাংক বুজ ক্রেডিট কার্ড দিয়ে ক্রয় করা হয় তাহলে অতিরিক্ত ৫% ছাড় পাওয়া যাবে। এছাড়া ফোনটিকে আপনি নো-কোস্ট ইএমআই এর মাধ্যমে বাড়ি আনতে পারবেন। এছাড়া ফ্লিপকার্ট দিচ্ছে ১১,৮৫০ টাকার এক্সচেঞ্জ অফার।

আরও পড়ুনঃ ভারতে লঞ্চ হতে চলেছে রিয়েলমি ৭ এবং ৭ প্রো স্মার্টফোন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *