Vivo Y50 Smartphone

৮জিবি র‍্যাম ও ১২৮জিবি স্টোরেজযুক্ত Vivo Y50 ফোনের দাম মাত্র 16,990 টাকা।

Vivo Android Mobile phone Review Smartphone Tech News Tech News India Technology টেকনোলজি নিউজ বাংলা টেক নিউজ

Vivo Y50 ফোনটিকে ফ্লিপকার্ট থেকে ১৫% ডিস্কাউন্ট-এ ১৬,৯৯০ টাকা দিয়ে কেনা যাবে। চিনা কোম্পানি ভিভো এই ফোনটিকে গত জুন মাসের ১৬ তারিখে বাজারে লঞ্চ করেছিল। লঞ্চের সময় ফোনটির দাম ছিল প্রায় ১৯,০০০ টাকার মত। এই ফোনটির উপর ফ্লিপকার্ট দিচ্ছে ১৫% ছাড়।

আপনার বাজেট যদি ১৭ থেকে ২০ হাজারের মধ্যে হয় তাহলে আপনি এই ফোনটি কিনতে পারেন। Vivo Y50 ফোনটিকে আপনি ফ্লিপকার্ট থেকে ১৫% ছাড়ে ১৬,৯৯০ টাকা দিয়ে কিনতে পারবেন। ফোনটিকে এইচএসবিসি ক্রেডিট কার্ড, ফ্লিপকার্ট এক্সিস ব্যাংক ক্রেডিট কার্ড, বা এক্সিস ব্যাংক বুজ ক্রেডিট কার্ড দিয়ে কিনলে পাওয়া যাবে এক্সট্রা ৫% অফ। এছাড়া Vivo Y50 ফোনটিকে আপনি এক্সচেঞ্জ বা নো-কোস্ট ইএমআই এর মাধ্যমেও ক্রয় করতে পারবেন।

আরও পড়ুনঃ ৬০০০এমএএইচ ব্যাটারি নিয়ে বাজারে আসতে চলেছে Samsung Galaxy F41 স্মার্টফোন।

Vivo Y50 ফোন ফিচার

Vivo Y50 একটি 4G ফোন। এতে বেসিক কানেক্টিভিটি ফিচারের সঙ্গে সিকিউরিটির জন্য এর পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে। যা দিয়ে আপনি ফোনটিকে লক করে রাখতে পারবেন। পাওয়ার ব‍্যাক‌আপের জন্য এতে 5,000 এমএএইচ-এর ব‍্যাটারী রয়েছে। Vivo Y50 ফোনটি Pearl White এবং Iris Blue কালার ভেরিয়েন্টে কিনতে পারবেন।

Vivo Y50 Smartphoneফোটোগ্ৰাফির কথা বলার আগে বলে রাখা এই ফোনে কোয়াড (চারটি) রিয়ার ক‍্যামেরা সেট‌আপ‌ এবং একটি সেলফি ক‍্যামেরা কাজ করে। ফোনের পিছনে কোয়াড ক‍্যামেরা সেট‌আপ দেওয়া হয়েছে। এই ক‍্যামেরা সেট‌আপে ফ্ল‍্যাশ লাইটের সঙ্গে এফ/2.2 অ্যাপার্চারযুক্ত 13 মেগাপিক্সেলের প্রাইমারি ক‍্যামেরা সেন্সর আছে। এর সঙ্গে 08 মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর রয়েছে। এছাড়া ফোনটির তৃতীয় ও চতুর্থ সেন্সরটি হল 02মেগাপিক্সেল দেপ্ত ও 02মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স।

ভিডিও কলিং এবং সেলফির জন্য ফোনটির সামনে রয়েছে এফ/2.0 অ্যাপারচারযুক্ত 16মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। Vivo Y50 ফোনটির ডিসপ্লে সাইজ 6.53ইঞ্চি। এর ডিসপ্লে ডিজাইন পাঞ্চহোল আইপিএস এলসিডি। যার স্ক্রীন রেজুলসন 2340পিক্সেল বাই 1080পিক্সেল এবং 395ppi পিক্সেল ডেনসিটি।

ভিভো ওয়াই৫০ ফোনে 08 জিবি র‍্যাম দেওয়া হয়েছে। এতে 128 জিবি ইন্টারনাল স্টোরেজ রয়েছে। যা মাইক্রোএসডি কার্ডের সাহায্যে এর স্টোরেজ 256জিবি পর্যন্ত বাড়ানো যাবে। এই ফোনটি Android 10 অপারেটিং সিস্টেমে চলে এবং কোয়ালকম স্নাপড্রাগন 665 অক্টাকোর প্রসেসর দেওয়া হয়েছে।

আরও পড়ুনঃ ১০,০০০ টাকার মধ্যে নতুন Moto E7 Plus স্মার্টফোন, রয়েছে দুর্দান্ত ফিচার।

Vivo Y50 ফোনটিতে ডুয়েল ন্যানো সিম, 4G নেটওয়ার্ক, 3.5mm অডিও জ্যাক, Bluetooth v5.0, GPS, USB Type-C ইত্যাদি ফিচার দেওয়া হয়েছে। ফোনটির ওজন 197 গ্রাম।

ডিসপ্লে ৬.৫৩ ইঞ্চি পাঞ্চহোল ডিসপ্লে।
ক্যামেরা ১৩+০৮+০২+০২ এমপি রিয়্যার এবং ১৬ এমপি সেলফি ক্যামেরা।
ব্যাটারি ৫,০০০এমএএইচ।
র‍্যাম ৮জিবি
ইন্টারনাল স্টোরেজ ১২৮জিবি ও এক্সটারনাল ২৫৬জিবি।
প্রসেসর ও অপারেটিং সিস্টেম কোয়াল্কম স্নাপড্রাগন ৬৬৫ অক্টাকোর প্রসেসর ও Android 10 অপারেটিং সিস্টেম।
সেন্সর রিয়ার ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *