Vivo Y51 (2020) Smartphone

Vivo Y51 (2020) ৪৮ মেগাপিক্সেলের কোয়াড ক্যামেরা সেটআপ নিয়ে বাজারে লঞ্চ হয়েছে।

Android Smartphone Tech News Tech News India Technology Vivo টেকনোলজি নিউজ বাংলা টেক নিউজ

Vivo Y51 (2020) SmartphoneVivo Y51 (2020)- ভিভো কোম্পানি পাকিস্তানে লঞ্চ করেছে তাদের সর্বশেষ বাজেট স্মার্টফোন Vivo Y51 (2020). ফোনটিকে কবে ভারতের বাজারে আনা হবে সেই সম্পর্কে কোন কিছু তথ্য কোম্পানির পক্ষ থেকে প্রকাশ হয়নি।

Vivo Y51 ফোনটির মধ্যে কোয়াল্কম স্নেপড্রাগন ৬৬৫ প্রসেসর, ওয়াটারড্রপ নচ ডিসপ্লে, কোয়াড ক্যামেরা সেটআপ এবং 18W ফাস্ট চারজিং যুক্ত ৪,৫০০এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। ফোনটিকে কবে এবং কত দামে ভারতে লঞ্চ করা হবে সেই সম্পর্কে কোন কিছু জানা যায়নি।

আরও পড়ুনঃ দুর্দান্ত ফিচার নিয়ে লঞ্চ হয়েছে Poco M2 Smartphone, দেখেনিন দাম ও ফিচার।

Vivo Y51 (2020) স্মার্টফোন ফিচার

Vivo Y51 (2020) স্মার্টফোনটি ৬.৩৮ ইঞ্চির ফুল এইচডি+ এলসিডি ওয়াটারড্রপ নচ ডিসপ্লে নিয়ে লঞ্চ হয়েছে। যার স্ক্রীন রেজুলসন হল ২৩৪০পিক্সেল বাই ১০৮০পিক্সেল। ফোনটির ডিসপ্লেতে বেবহার করা হয়েছে করনিং গরিলা গ্লাস৫। ফোনটির মধ্যে দেওয়া হয়েছে Android 10 অপারেটিং সিস্টেম এবং কোয়াল্কম স্নাপড্রাগন ৬৬৫ অক্টাকোর প্রসেসর।

ভিভো Y51 ফোনটি একটি স্টোরেজ ভেরিয়েন্টের সাথে লঞ্চ হয়েছে। যার মধ্যে থাকবে ৪জিবি র‍্যাম এবং ১২৮জিবি ইন্টারনাল স্টোরেজ। মেমরি কার্ডের মাধ্যমে এর ইন্টারনাল স্টোরেজ ২৫৬জিবি পর্যন্ত বাড়ানো যাবে। কানেক্টিভিটির জন্য রয়েছে Wi-Fi, Bluetooth 5.0, USB Type-C সাপোর্ট, এবং 3.5mm অডিও জ্যাক।

ক্যামেরা- ফোনটি কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ ও একটি সেলফি ক্যামেরা নিয়ে এসেছে। কোয়াড ক্যামেরায় থাকছে ৪৮মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, ০৮মেগাপিক্সেলের সেকেন্ডারি ক্যামেরা এবং ০২মেগাপিক্সেলের দুটি সেন্সর। এছাড়া সেলফি ও ভিডিও কলিং এর জন্য ফোনটির সামনে থাকছে ১৬মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

আরও পড়ুনঃ ট্রিপল রিয়ার ক্যামেরার সাথে লঞ্চ হয়েছে Honor 30i স্মার্টফোন, দেখুন দাম ও ফিচার।

পাওয়ারের জন্য এতে দেওয়া হয়েছে ৪,৫০০এমএএইচ এর ব্যাটারি। যেটি ফাস্ট চারজিং প্রযুক্তি সাপোর্ট করবে। সিকুরিটির জন্য থাকছে আন্ডার ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

Vivo Y51 (2020) ফোনটি কালো, সাদা ও নীল রঙে কেনা যাবে। ভারতের বাজারে ফোনটিকে কবে লঞ্চ করা হবে সেই সম্পর্কে কোন তথ্য এখনও পর্যন্ত জানা যায়নি। ফোনটির দাম ভারতীয় মুদ্রায় প্রায় ১৬,৩০০ টাকা।

ডিসপ্লে ৬.৩৮ ইঞ্চি ওয়াটারড্রপ নচ ডিসপ্লে।
ক্যামেরা ৪৮+০৮+০২+০২ এমপি রিয়্যার এবং ১৬এমপি সেলফি ক্যামেরা।
ব্যাটারি ৪,৫০০এমএএইচ।
র‍্যাম ৪জিবি
ইন্টারনাল স্টোরেজ ১২৮জিবি ও এক্সটারনাল ২৫৬জিবি।
প্রসেসর ও অপারেটিং সিস্টেম কোয়াল্কম স্নাপড্রাগন ৬৬৫ অক্টাকোর প্রসেসর ও Android 10 অপারেটিং সিস্টেম।
সেন্সর আন্ডার ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

আরও পড়ুনঃ ট্রিপল রিয়ার ক্যামেরার সাথে লঞ্চ হয়েছে Honor 30i স্মার্টফোন, দেখুন দাম ও ফিচার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *