5GAndroidMobile phoneReviewSmartphoneTech BanglaTech NewsTech News IndiaVivoটেকনোলজি নিউজবাংলা টেক নিউজ

Vivo নিয়ে এসেছে নতুন 5G স্মার্টফোন Vivo Y73S, দেখুন দাম ও ফিচার।

ভিভো কোম্পানি বাজারে নিয়ে এসেছে নতুন মিড-রেঞ্জ স্মার্টফোন। যার মডেল নাম্বার Vivo Y73s. ফোনটিকে আপাতত চিনের বাজারে লঞ্চ করা হয়েছে। এই নতুন ফোনে রয়েছে ট্রিপল রিয়্যার ক্যামেরা সেটআপ, ৮জিবি র‍্যাম ও ১২৮জিবি ইন্টারনাল স্টোরেজ।

Vivo কোম্পানি 5G কানেক্টিভিটির সাথে লঞ্চ করেছে নতুন 5G স্মার্টফোন Vivo Y73s. চিনের বাজারে ফোনটির দাম রাখা হয়েছে ভারতীয় মুদ্রায় প্রায় ২১,৭০০ টাকা। চিনের বাইরে অন্যান্য দেশে কবে ফোনটিকে লঞ্চ করা হবে সেই সম্পর্কে কোন তথ্য এখনও প্রকাশিত হয়নি। তবে আশা করছি খুব শীঘ্রই ভারতের বাজারে ফোনটিকে লঞ্চ করা হতে পারে।

Vivo Y73s ফোন ফিচার

আরও পড়ুনঃ Amazon Big Indian Festival সেলে পাওয়া যাবে IPhone 11 স্মার্টফোনের উপরে বিগ ডিস্কাউন্ট অফার।

Vivo Y73s ফোনটির মধ্যে ৬.৪৪ ইঞ্চির ফুল এইচডি+ ওয়াটারড্রপ নচ সুপার এমোলেড ডিসপ্লে দেওয়া হয়েছে। যার স্ক্রীন রেজুলসন ১০৮০পিক্সেল বাই ২৪০০পিক্সেল। পাওয়ারের জন্য ফোনটিতে থাকছে ১৮ ওয়াট ফাস্ট চারজিংযুক্ত ৪১০০এমএএইচ-এর ব্যাটারি।

Vivo Y73s Smartphoneফোনটির মধ্যে এলইডি ফ্ল্যাশ লাইট সহ ৪৮+০৮+০২ মেগাপিক্সেলের মোট তিনটি রিয়ার ক্যামেরা থাকছে। সেলফি এবং ভিডিও কলিং করার জন্য ফোনটির সামনে ১৬ মেগাপিক্সেলের একটি সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। ফোনটির স্ক্রীন-এ ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে যা দিয়ে ফোনটিকে সিকিউরিটি লক করে রাখা যাবে।

ফোনটি ৮জিবি র‍্যাম ও ১২৮জিবি ইন্টারনাল স্টোরেজের সাথে আসতে লঞ্চ হয়েছে। মেমোরি কার্ডের মাধ্যমে এর ইন্টারনাল স্টোরেজ ২৫৬জিবি পর্যন্ত বাড়ানো যাবে। ফোনটি Android 10 অপারেটিং সিস্টেমে চলবে এবং এতে মিডিয়াটেক ডাইমেন্সিটি  720 SoC অক্টাকোর প্রসেসর দেওয়া হয়েছে।

আরও পড়ুনঃ আগামী ১৭ই অক্টোবর থেকে শুরু হচ্ছে Amazon “Great Indian Festival” সেল।

Vivo Y73s ফোনটিতে ডুয়েল ন্যানো সিম, 5G নেটওয়ার্ক, ৩.৫মিমি অডিও জ্যাক, Bluetooth, GPS, USB Type-C ইত্যাদি ফিচার দেওয়া হয়েছে। Vivo Y73s ফোনটির দাম চিনে ২১,৭০০ টাকা।

ডিসপ্লে ৬.৪৪ ইঞ্চি ডিসপ্লে।
ক্যামেরা ৪৮+০৮+০২ এমপি রিয়্যার এবং ১৬ এমপি সেলফি ক্যামেরা।
ব্যাটারি ৪১০০এমএএইচ।
র‍্যাম ৮ জিবি
ইন্টারনাল স্টোরেজ ১২৮ জিবি
প্রসেসর ও অপারেটিং সিস্টেম মিডিয়াটেক ডাইমেন্সিটি  720 SoC অক্টাকোর প্রসেসর ও Android 10 অপারেটিং সিস্টেম।
সেন্সর ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

আরও পড়ুনঃ ১০,০০০ টাকার মধ্যে নতুন Moto E7 Plus স্মার্টফোন, রয়েছে দুর্দান্ত ফিচার।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
close