149 Recharge Plan (1)

Airtel VS Jio VS Vodafone- দেখেনিন কোন কোম্পানির ১৪৯ টাকার প্ল্যানে বেশি বেনিফিট।

Recharge Tech News Ticks and Trips বাংলা খবর বাংলা টেক নিউজ

149 Recharge Plan (1)আজ আমরা গ্রাহকদের জন্য Airtel, Vodafone এবং Jio কোম্পানির ১৪৯ টাকার প্রিপেড প্ল্যান নিয়ে এসেছি। এখন আমরা এই তিনটি কোম্পানির ১৪৯ টাকার প্ল্যানের বেনিফিট সম্পর্কে আলচনা করবো।

বর্তমানে টেলিকম মার্কেটে কয়েক হাজার প্রিপেড প্ল্যান রয়েছে, যাতে গ্রাহকরা ইন্টারনেট ডেটা, কলিং এবং এসএমএস এর সুবিধা পাচ্ছে। বাজারে অনেক ধরনের প্ল্যান থাকার জন্য গ্রাহকদের সঠিক প্ল্যান নির্বাচন করতে অসুবিধা হচ্ছে। তাই আমরা আজ গ্রাহকদের জন্য Airtel, Vodafone এবং Jio কোম্পানির ১৪৯ টাকার প্ল্যান নিয়ে এসেছি। আমরা তিনটি কোম্পানির এই প্ল্যান সম্পর্কে আলোচনা করবো।

আরও পড়ুনঃ কোয়াড ক্যামেরা ও ৬০০০এমএএইচ ব্যাটারি নিয়ে লঞ্চ হয়েছে Realme C15 স্মার্টফোন।

Airtel এর ১৪৯ টাকার প্ল্যান

Airtel এর ১৪৯ টাকার প্ল্যানে গ্রাহকরা পাচ্ছে মোট ২জিবি ইন্টারনেট ডেটা। এর সাথে পাওয়া যাবে যে কোন নেটওয়ার্ক আনলিমিটেড ফ্রী কলিং এর সুবিধা। এর সাথে কোম্পানি দিচ্ছে এয়ারটেল এক্সট্রিম এবং বিঙ্ক মিউজিক এর সাবস্ক্রিপ্সন একবারে বিনামূল্যে। এর প্ল্যানের মিয়াদ ২৮ দিন।

Vodafone এর ১৪৯ টাকার প্রিপেড প্ল্যান

Vodafone ১৪৯ টাকা প্ল্যানের মিয়াদ ২৮ দিন। গ্রাহকরা এই প্ল্যানে পাচ্ছে ২৮ দিনের জন্য মোট ৩জিবি ইন্টারনেট ডেটা এবং ৩০০ এসএমএস করার সুবিধা। এতে পাওয়া যাবে আনলিমিটেড ফ্রী কলিং যেকোনো নেটওয়ার্ক এ। এর সাথে কোম্পানি দিচ্ছে ভোডাফন প্লে এবং জি৫ অ্যাপ এর সাবস্ক্রিপ্সন বিনামূল্যে।

Jio এর ১৪৯ টাকার প্ল্যান

Jio-র এই প্ল্যানে পাওয়া যাবে প্রতিদিন ১জিবি করে ইন্টারনেট ডেটা অর্থাৎ আপনি পেয়ে যাবেন মোট ২৮জিবি ডেটা। এতে আপনি জিও টু জিও আনলিমিটেড কল করতে পারবেন এবং অন্য নেটওয়ার্ক এ কল করার জন্য পাওয়া যাবে ৩০০ মিনিট। এই প্ল্যান এর বৈধতা ২৮ দিন। এই প্ল্যানে আপনি প্রতিদিন ১০০টি করে এসএমএস করতে পারবেন। এই প্ল্যানের সাথে কোম্পানি দিচ্ছে জিও অ্যাপ এর সাবস্ক্রিপ্সন একেবারে বিনামূল্যে।

আরও পড়ুনঃ ৫০০০এমএএইচ ব্যাটারি নিয়ে লঞ্চ হতে চলেছে Moto E7 Plus স্মার্টফোন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *