Tech BanglaTechnologyTicks and Trips

Xiaomi ভারতে নিয়ে এসেছে বৈদ্যুতিক এয়ার পাম্প, এখন ডিস্কাউন্ট এ পাওয়া যাচ্ছে।

Mi Portable Electric Air CompressorMi Portable Electric Air Compressor– Xiaomi কোম্পানি গত সপ্তাহে একটি টিজারে জানিয়েছিল যে তারা ভারতে ১৪ই জুলাই Mi Portable Electric Air Compressor লঞ্চ। কথা মত তারা ১৪ই জুলাই এই এয়ার পাম্পটিকে ভারতে এনেছে। এই এয়ার পাম্পটিকে আগেই চিনে লঞ্চ করা হয়েছে। শুরুর দিন থেকে কোম্পানি এই হাওয়া ভরার যন্ত্রটিকে ক্রাউডফান্ডিং দিচ্ছে। এই অফার টি আগামী ২৩শে জুলাই পর্যন্ত চলবে। আগামী ১০ই অগাস্ট থেকে শুরু হবে এই Air Pump এর ফ্রী শিপিং। তাহলে চলুন জেনেনি এই যন্ত্রটির মধ্যে কি রয়েছে এবং এর দাম কত। আরও পড়ুনঃ Google Map এ আসছে বড় আপডেট, এবার থেকে মোবাইলে জানা যাবে ট্রাফিক লাইট এর সিগন্যাল।

Mi Portable Electric Air Compressor স্পেসিফিকেশনঃ

এই এয়ার পাম্পের অ্যালয় ডাই-কাস্টিং এর সিলিন্ডারের সহায়তায় ১৫০ পিএসআই পর্যন্ত এয়ার প্রেসার দেওয়া যেতে পারে। এই পাম্প এর সাহায্যে সাইকেলের টায়ার, মোটর সাইকেলের টায়ার, গাড়ির টায়ার, বেলুন, ফুটবল, এছাড়া আরও অনেক কিছুতে হাওয়া ভরতে পারবেন। এই পাম্পটির মাধ্যমে টায়ারের প্রেসার চেক করতে পারবেন।

একটি গাড়ির টায়ার এর ফুল পাম্প করতে ৬ মিনিট সময় লাগবে। আবার আপনি ৩ মিনিটের মধ্যে সাইকেলের টায়ার ফুল পাম্প করতে পারবেন। এই Device টি ফুল চার্জ করলে আপনি ৮ টি সাইকেলের টায়ার বা ৫ টি গাড়ির টায়ার ফুল হাওয়া করতে পারবেন।

আরও পড়ুনঃ মাত্র ৬হাজার টাকার কমে Lava নিয়ে এসেছে তাদের নতুন স্মার্টফোন Lava Z61 Pro.

এই Air Compressor যন্ত্রটির মধ্যে রয়েছে 2000mAh লিথিউম আয়ন ব্যাটারি। এর ব্যাটারি চার্জ হতে সময় লাগবে মাত্র আড়াই ঘণ্টা। এটি একটি মাত্র রঙে পাওয়া যাচ্ছে- কালো। এটি সাইজে খুবি ছোট। এর ওজন মাত্র ৫৪৭ গ্রাম। এটির মধ্যে দেওয়া হয়েছে একটি এলইডি লাইট এবং হাওয়ার প্রেসার চেক করার জন্য এটি একটি ছোট ডিসপ্লে দেওয়া হয়েছে। এটির মধ্যে দেওয়া রয়েছে মাইক্রো-ইউএসবি চারজিং পোর্ট।

Mi Portable Electric Air Compressor দামঃ

Mi Portable Electric Air Compressor ডিভাইসটি এখন ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। আপনি যদি এই Air Pump টি এখুনি কেনেন তাহলে এর দাম পড়বে ২২৯৯ টাকা। এই Device টি এখন MI store থেকে কিনতে পারবেন। অফার শেষ হওয়ার পর এই ডিভাইসটির দাম হবে ৩৪৯৯ টাকা। যদি আপনি এই ডিভাইসটি কিনতে চান তাহলে এখানে ক্লিক করে কিনতে পারবেন- Buy Now.

Tags

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close