5GAndroidMobile phoneSmartphoneTech BanglaTech NewsTech News IndiaTechnologyZTEটেকনোলজি নিউজবাংলা খবরবাংলা টেক নিউজ

18GB RAM and 1TB স্টোরেজ সহ ZTE Axon 30 Ultra Aerospace Edition স্মার্টফোন লঞ্চ হল

18GB RAM এবং 1TB স্টোরেজ সহ আত্মপ্রকাশ করল ZTE Axon 30 Ultra Aerospace Edition নামে একটি নতুন স্মার্টফোন। টেক কোম্পানি ZTE-র পক্ষ থেকে ফোনটিকে বাজারে আনা হয়েছে।

ZTE Axon 30 Ultra Aerospace Edition
ZTE Axon 30 Ultra Aerospace Edition

আরও পড়ুনঃ Vivo Y54s স্মার্টফোন 5G নেটওয়ার্ক সাপোর্ট ও ডুয়েল ক্যামেরা সহ লঞ্চ হয়েছে

আপাতত ফোনটিকে চিনে লঞ্চ করা হয়েছে। এই স্মার্টফোনটির নাম দেওয়া হয়েছে Axon 30 Ultra Aerospace Edition । 18GB RAM ছাড়াও রয়েছে 2GB ভার্চুয়াল RAM। অর্থাৎ মোট 20 GB RAM এর সুবিধা। ফোনটির কেসিং-এর ক্ষেত্রেও আধুনিকত্ব আনা হয়েছে।

চিনের বাজারে ফোনটিকে ক্রয় করা যাবে। ফোনটির দাম চিনা মুদ্রায় 6998 Yuan রাখা হয়েছে। যা ভারতীয় মুদ্রায় প্রায় 82 হাজার টাকার কাছাকাছি। এছাড়াও আরও একটি স্টোরেজ ভেরিয়েন্টে ফোনটিকে বাজারে ছাড়া হয়েছে। যার মধ্যে রয়েছে 8GB RAM এবং 256GB ইন্টারনাল স্টোরেজ। এর দাম 4698 Yuan। ভারতীয় মুদ্রায় প্রায় 54,000 হাজার টাকার মত। এই ফোনটির নাম the vanilla ZTE Axon 30 Ultra। ফোনটিকে এই বছরের এপ্রিল মাসে লঞ্চ করা হয়েছিল।

আরও পড়ুনঃ Vivo Y50t স্মার্টফোন শক্তিশালী ক্যামেরা ও প্রসেসর সহ লঞ্চ হল, জেনে নিন দাম ও ফিচার

প্রতিটি ফোনই রয়েছে  5G নেটওয়ার্ক সাপোর্ট। The Axon 30 Ultra-ফোনটিকে কালো, মিন্ট, সাদা এবং লেদার মোট চারটি কালারে পাওয়া যাচ্ছে।

ZTE Axon 30 Ultra Aerospace Edition ফোন ফিচার

ZTE Axon 30 Ultra Aerospace Edition ফোনটির মধ্যে রয়েছে 6.67 ইঞ্চির ফুল এইচডি+ কার্ভড অ্যামোলেড ডিসপ্লে। যা HDR 10+ সাপোর্ট করবে। এর রিফ্রেশ রেট 144 হার্টজ। পারফরমান্সের জন্য এতে বেবহার করা হয়েছে 888 Snapdragon প্রসেসর। এর মধ্যে রয়েছে 18 GB + 2GB(ভার্চুয়াল) RAM এবং 1TB ইন্টারনাল স্টোরেজ।

ফোনটিতে দেওয়া হয়েছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। যেগুলি হল 64 মেগাপিক্সেলের তিনটি লেন্স এবং 8 মেগাপিক্সেলের একটি পেরিস্কোপিক টেলিফটো সেন্সর। সেলফির জন্য এতে পেয়ে যাবেন 16 মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা। ব্যাকআপের জন্য এতে দেওয়া হয়েছে 4600mAh-এর ব্যাটারি, যা 65W ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফোনটি Android 11 অপারেটিং সিস্টেমে চলবে।

আরও পড়ুনঃ দীর্ঘ ব্যাটারি লাইফ সহ Moto Watch 100 লঞ্চ হল , দেখিন দাম ও ফিচার

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
close